ঢাকা, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০

বাবাকে জেতাতে নির্বাচনি প্রচারণায় চিত্রনায়ক সাইমন সাদিক

আশরাফুল ইসলাম তুষার,কিশোরগঞ্জ: | প্রকাশের সময় : মঙ্গলবার ২৩ নভেম্বর ২০২১ ০৬:৪৩:০০ অপরাহ্ন | বিনোদন
রবিবার রাত ১০ টা। সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের গাছবাজার সংলগ্ন হাজরাদী চায়ের দোকানে চলচিত্র নায়ক সায়মন সাদিক।কারো সাথে হাত মিলিয়ে কারো মাথায় হাত বুলিয়ে কাওকে বুকে জড়িয়ে নিয়ে কুশল বিনিময় করছেন।চাচ্ছেন বাবার জন্য নৌকা মার্কায় ভোট।
এ সময়ের জনপ্রিয় চিত্র নায়ক সাইমনকে এত সহজে সামনে পেয়ে সাধারণ মানুষ আনন্দে আত্নহারা।নায়ক সাইমন কখনও মাইক্রোফোন হাতে পথ সভায় বক্তৃতা করছেন, কখনও আবার বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে ভোট চাইছেন।
সাইমনের বাবা মো. সাদেকুর রহমান কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ.লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী।আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে মহিনন্দ ইউপির নির্বাচন হবে।বাবাকে বিজয়ী করার লক্ষ্যেই দিন-রাত পরিশ্রম করছেন সাইমন।বাবার নির্বাচনি প্রচারের জন্য সাইমন নিজে ‘বায়া দে’ শিরোনামে একটি গান লিখেছেন। গানে কণ্ঠ দিয়েছেন এবং মিউজিক করেছেন তার বন্ধু শাহরিয়ার রাফাত। নিজের ইউটিউব চ্যানেলে গানের সঙ্গে বাবাকে নিয়ে প্রচারণার একটি ভিডিও পোস্ট করেছেন সাইমন।
 
সাইমন সাদিক আমার সংবাদকে জানান, ‌‘১৯৯২ সাল। আমি তখন ছোট। আব্বু এই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। তখন থেকেই বিষয়টি খুব উপভোগ করি। আমার এলাকার মানুষ অত্যন্ত সহজ-সরল। তারা এটাও বোঝেন, এলাকার উন্নয়ন আসলে কার মাধ্যমে হবে। ইনশাল্লাহ, আমার বাবা জয়ী হবেন।’
 
চিত্রনায়ক হিসেবে নির্বাচনি প্রচারণার অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, ‘আমি আসলে কর্মক্ষেত্রেও নিজেকে নায়ক মনে করে চলি না। আর আমার গ্রামে বা ইউনিয়নে তো নিজেকে নায়ক ভাবার প্রশ্নই ওঠে না। জায়গাটা আমার, এই আলো-বাতাসেই আমি বড় হয়েছি। এখানে গ্রামের ছেলের মতোই সবার সঙ্গে চলাফেরা করি। তারপরও যেহেতু আমি অভিনেতা, সে কারণে সবার একটা অন্যরকম ভালোবাসা কাজ করে। আমি ভোট চাইতে যাচ্ছি, অনেকে আমার সঙ্গে সেলফি তুলছেন। এটা অন্যরকম অনুভূতি।’