ঢাকা, বুধবার ৮ মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

বামনায় আইন শৃঙ্খলা সভা

মোঃ সিদ্দিকুর রহমান মান্না বামনা: | প্রকাশের সময় : সোমবার ১৭ জুলাই ২০২৩ ০৬:৪৩:০০ অপরাহ্ন | দেশের খবর

বরগুনার বামনা উপজেলা ৩নং রামনা ইউনিয়নের মঙ্গলবার (১৮ জুলাই) বিকালে বামনা থানা পুলিশের আয়োজনে রামনা ইউনিয়নে রামনা শের-ই বাংলা সমবায় মাধ্যমিক বিদ্যালয়ে বিভিন্ন সামাজিক অপরাধ মাদক, সন্ত্রাস জুয়া জঙ্গিবাদ, কিশোর গ্যাং, ইভটিজিং, বাল্য বিবাহ চুরি-ডাকাতি- ছিনতাই, নারীও শিশু নির্যাতন, শিশু ধর্ষন, সন্ত্রাস দমন,জঙ্গী দমন ও মাদক বিরোধী আইন শুঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।

৩নং রামনা ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম জোমাদ্দার সভাপতিত্ব প্রধান অতিথিরি বক্তব্যে বামনা থনা অফিসার অফিসার ইনচার্জ মোঃ মাইনুল ইসলাম বলেন, মাদক ব্যবসায়ী ও মাদক সেবক যুবসমাজকে ধ্বংসের দিকে ধাবিত করছে। তাই তাদের আশ্রয় প্রশ্রয় না দিয়ে আইনের আওতায় নিয়ে আসার জন্য সবার সহযোগিতা একান্তভাবে কাম্য।এছাড়া এলাকায় কোন ধরণের জুয়ার আসর বসলে তাৎক্ষনিক ভাবে থানা পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানান ।

তিনি আরো বলেন,পুলিশ জনগনের শত্রু নয় বন্ধু,থানায় সেবা নিতে যে কোন প্রয়োজনে সরাসরি আসার জন্য সকলের প্রতি আহবান জানান। বামনা উপজেলায় আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিভিন্ন সামাজিক অপরাধ মাদক, সন্ত্রাস জুয়া জঙ্গিবাদ কিশোর গ্যাং, ইভটিজিং,বাল্যবিয়ে চুরি ডাকাতি ছিনতাই, নারী ও শিশু নির্যাতন, শিশু ধর্ষন সন্ত্রাস দমন,জঙ্গী দমন ও মাদক চোরাচালান ও অপরাধ র্নিমুলে উপস্থিত সকলের সহযোগিতা চান তিনি। এ সময় উপস্থিত ছিলেন বামনা প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ নাসির মোল্লা, মফস্বল সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান, এসআই মোঃ সিদ্দিকুর রহমান, সাব্বির হোসেন প্রমূখ।