ঢাকা, বৃহস্পতিবার ২ মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

বামনায় হাত-পা বাঁধা অবস্থায় যুবক উদ্ধার

বামনা (বরগুনা) প্রতিনিধি: | প্রকাশের সময় : সোমবার ৮ এপ্রিল ২০২৪ ০১:৪৭:০০ অপরাহ্ন | দেশের খবর

বরগুনার বামনায় বাড়ি সামনে পটকা ফুটানোকে কেন্দ্র করে হাসান নামে এক যুবককে অপহরণ করার ১০ ঘণ্টা পর হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করেছে এলাকাবাসী। গত সোমবার ভোর রাত ৫টার দিকে সোনাখালী ফায়ার সার্ভিসের পশ্চিম পার্শ্বে বাগানের মধ্যে হতে তাকে উদ্ধার করা হয়। 

ঘটনা সূত্রে জানা যায় গত সোমবার সন্ধ্যা ৭ টার সময় সোনাখালী গ্রামের খলিলুর রহমানের ছেলে মোঃ হাসান (২৫) কে নিজ আমতলী গ্রামের সোহরাফে ছেলে মোঃ মারুফ হোসেন মোবাইলে কল করে কোথায় আছে বলে জানতে চাইলে হাসান জানায় সোনাখালী বাজারে আছে। কিছুক্ষন পরে মারুফ আসিয়া হাসানকে নিয়া নিজ আমতলী মাঠে মধ্যে নিয়া  যায়। 

সেখানে আগে থেকে আরও ৭/৮ জন যুবক লাঠি নিয়ে অবস্থান করছিল। ফারুফসহ অন্য যুবকরা হাসানকে চর ধাপ্প মারিতে থাকে এক পর্যায় মটরসাইকেলে উঠিয়ে হাসানকে বাড়ির সামনে আসিয়া মাথায় ইট দিয়ে আঘাত করে। পরবর্তীতে হাসানের দুই হাত, দুই পা, বেঁধে এবং মুখের ভিতরে হাসানে শাট ঢুকিয়ে লাঠি দিয়ে পিটায় ওই যুবকরা। এতে হাসান অজ্ঞান হয়ে পড়লে তাকে মৃত ভেবে মারুফসহ যুবকরা চলে যায়। 

ভোর রাতে স্থানীরা ও হাসান মা, বোন খুজতে খুজতে রাস্তার পাশে হাসান জুতা দেখতে পেয়ে ডাক চিৎকার দিলে ফায়ার সার্ভিসের লোকজন এসে হাসানকে উদ্ধার করে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসিলে কর্তব্যরত ডাঃ প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

অভিযোগকারী হাসান জানায় সোনাখালী বাজার হতে আমাকে মারুফ নিজআমতলী একটি মাঠে নিয়া যায় মারুফসহ ওখানে থাকা ৭/৮ জন আমাকে মারধর করে আমার বাড়ির পাশে নিয়া আসে এবং ইট দিয়ে আঘাত করে তার পর কি হয়েছে আমি বলতে পারি না।   

এ বিষয়ে মোঃ মিরাজ সিকদার জানায় আমি ঢাকায় থাকি আমার স্ত্রী ও কন্যা ঘরে থাকে ছোট মেয়ে আছে। হাসান প্রতিনিয়ত বাড়ি সামনে পটকা ফোটায়। আমি তাকে নিষেধ করিছি। তবে তৃতীয় কোন পক্ষ আমাকে ফাঁসাবার জন্য এই ঘটনা ঘটিয়েছে।