ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

বিশ্বনাথে খেলাফত মজলিসের ইফতার মাহফিল

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : সোমবার ২৫ মার্চ ২০২৪ ০৩:০২:০০ পূর্বাহ্ন | সিলেট প্রতিদিন

খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী বলেছেন, মানুষের হেদায়েতের জন্য রমজান মাসে কোরআন শরীফ নাযিল করা হয়েছে। কোরআন’ই হচ্ছে সত্য ও মিথ্যার প্রার্থক্যকারী। কোন মানুষ যদি মুমিন, ঈমানদার হতে চায় তাহলে অবশ্যই কোরআনকে সত্য ও মিথ্যার প্রার্থক্যকারী হিসেবে গ্রহণ করতে হবে। যারা কোরআনকে সত্য ও মিথ্যার প্রার্থক্যকারী হিসেবে গ্রহণ করে না, তারা কখনও ঈমানদার বা মুমিন হতে পারে নাই।

 

তিনি শনিবার (২৩ মার্চ) সিলেটের বিশ্বনাথে পৌর এলাকার একটি কমিউনিটি সেন্টারে উপজেলা খেলাফত মজলিসের উদ্যোগে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

 

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোয়াত করেন মাওলানা নূরুল আমীন ও স্বাগত বক্তব্য রাখেন আসন্ন বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শমসাদুর রহমান রাহিন।

 

উপজেলা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা ওবায়দুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা খেলাফত মজলিসের নেহাল আহমদ, সহ সভাপতি মাওলানা মুখলিছুর রহমান, সাংগঠনিক সম্পাদক কাজী মাওলানা আব্দুল ওয়াদুদ।

 

সভায় বক্তব্য রাখেন উপজেলা খেলাফত মজলিসের যুব বিষয়ক সম্পাদক হাফিজ মাওলানা মজদুদ্দীন আহমদ মাজেদ, উপজেলা লামাকাজী ইউনিয়ন খেলাফত মজলিসের সাবেক সভাপতি আলী আহমদ, দেওকলস ইউনিয়ন খেলাফত মজলিসের সভাপতি হাফিজ মাওলানা রাসেল আহমদ।

 

এসময় অন্ষ্ঠুানে খেলাফত মজলিসের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।