ঢাকা, শুক্রবার ১০ মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১

বেনাপোলে মোবাইল ছিনতাইকে কেন্দ্র করে কিশোর ছুরিকাহত

বেনাপোল প্রতিনিধি : | প্রকাশের সময় : শুক্রবার ২৬ নভেম্বর ২০২১ ১০:৪৪:০০ অপরাহ্ন | দেশের খবর

যশোরের বেনাপোলে মোবাইল ছিনতাইকে কেন্দ্র করে প্রকাশ্যে নুরনবী (২২) নামে এক কিশোরকে ছুরিকাহত করেছে মাদকাসক্ত দুই সন্ত্রাসী ভাই। শুক্রবার দুপুরে বেনাপোলের দিঘীরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। নুরনবী শার্শা উপজেলার পান্তাপাড়া গ্রামের আজগার আলীর ছেলে।

ছুরিকাহত নুরনবী বলেন, বেনাপোল পোর্ট থানার নামাজগ্রামের আজিবর রহমানের মাদকাসক্ত দুই ছেলে ইমন এবং ইমরান তাকে ছুরিকাহত করে। তারা ২ দিন আগে আমর কাছ থেকে একটা মোবাইল ছিনতাই করে ইয়াবা খেয়েছে। আমি আমার মোবাইল ফেরত চাইলে মীমাংসার কথা বলে এখানে এসে আমাকে ছুরি মেলে পালিয়ে যায়। স্থানীয় লোকজন উদ্ধার করে রজনী ক্লিনিকে নিয়ে চিকিৎসা দেন।

এ বিষয়ে আজিবরের ছেলে ইমন বলেন, আমি ঘটনাস্থলে ছিলাম কিন্তু আমি তাকে আঘাত করিনি। এ কাজ করেছে আমার ভাই ইমরান। নুরনবী আমার মোবাইল ছিনতাই করে নিলে এ ঘটনা ঘটে। ইমরান কয়েকদিন আগে অপর এক মামলায় জামিন নিয়ে জেলখানা থেকে বাড়ি এসে এ ঘটনা ঘটায়।

এদিকে নুরনবীর নামেও থানায় মামলা থাকায়, সে পুলিশ আসার আগে পালিয়েছে। অল্প বয়সী নেশাখোর ও সন্ত্রাসী ছেলেদের কারণে আজ বেনাপোলের শান্ত পরিবেশ নষ্ট হয়ে যাচ্ছে। এহেন ঘটনার সঠিক বিচার না হলে, ভবিষতে এরা আরো বড় ঘটনা ঘটাবে। ছুরিকাহত ঘটনার পর সন্ত্রাসী ইমনের ইয়াবা সেবনের ছবি ভাইরাল হয়।

বেনাপোল স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলী মন্টু বলেন, প্রকাশ্যে আজিবরের দুই সন্ত্রাসী ছেলে এঘটনা ঘটিয়েছে। তাদের দুই ভাইয়ের নামে থানায় একাধিক অভিযোগ রয়েছে। অল্প বয়সে রাজনৈতিক ক্ষমতার বলে তারা এসব করছে। এই দুই ভাইসহ তাদের পিতা আজিবর মেয়রের রাজনীতি করে। 

এ ব্যাপারে আজিবর রহমানকে ফোন করলে তিনি বলেন, আমি এ বিষয় সম্পর্কে কিছু জানি না, আমি এখন নির্বাচনী প্রচারণার কাজে ব্যস্ত আছি।

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান বলেন, ঘটনাটি আমি শুনেছি। তাৎক্ষণিক ঘটনাস্থলে এস আই রিয়েলসহ কয়েকজন পরিদর্শন করেছেন। তবে আমরা এখনো কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।