ঢাকা, সোমবার ২০ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

বেনাপোলের পুটখালী ইউপিতে নৌকাকে সমর্থন দিলেন স্বতন্ত্র প্রার্থী

বেনাপোল প্রতিনিধি : | প্রকাশের সময় : বুধবার ২৪ নভেম্বর ২০২১ ১১:২১:০০ অপরাহ্ন | দেশের খবর

যশোরের বেনাপোল পোর্ট থানার পুটখালী ইউনিয়নে আওয়ামীলীগের নৌকার প্রার্থী আব্দুল গফ্ফার সরদারকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী নাসির উদ্দিন।

বুধবার (২৪ নভেম্বর) বিকালে পুটখালী মাধ্যমিক বিদ্যালয় মাঠে যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনের উপস্থিতিতে এ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থী নাসির উদ্দিন।

যশোর -১ শার্শা আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী নৌকা দিয়ে এই পুটখালী ইউনিয়নে আব্দুল গফ্ফার সরদারকে পাঠিয়েছেন। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে কোন রকম নৌকার বিপক্ষে কাজ করা যাবে না। আমরা দলকে ভালবেসে, সবাইকে এক সাথে নিয়ে নৌকার মাঝিকে জয়যুক্ত করতে চাই। তাই সব বিভেদ ভুলে, যারা স্বতন্ত্র প্রার্থী হয়েছেন, তাদেরকে নৌকায় উঠার আহবান জানাচ্ছি। 

এদিকে স্বতন্ত্র প্রার্থী নাসির উদ্দিন বলেন, ইউনিয়নবাসীর ভালবাসায় স্বতন্ত্র প্রার্থী হয়েছিলাম। কিন্তু দলীয় নির্দেশনার বাইরে গিয়ে, বিভেদ সৃষ্টি করার পক্ষে আমি নই। তাই আমি নৌকার প্রার্থীকে সমর্থন করে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করতে আমিসহ সকল নেতাকর্মীরা এক সাথে কাজ করবো। 

এ সময় নৌকার প্রার্থী আব্দুল গফ্ফার সরদারসহ শার্শা উপজেলা ও পুটখালী ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।