ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

মিরসরাইয়ে নিহত শিক্ষার্থী মিশু'র ভাই বোনের পড়ালেখার দ্বায়িত্ব নিলেন যুবলীগ নেতা এলিট

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই: | প্রকাশের সময় : রবিবার ৪ সেপ্টেম্বর ২০২২ ০১:০২:০০ অপরাহ্ন | দেশের খবর

সড়ক দুর্ঘটনায় নিহত মিরসরাইয়ের নিজামপুর সরকারি কলেজের মেধাবী শিক্ষার্থী মিশু রানী দেবীর ছোট ভাই ও বোনের পড়ালেখার দায়িত্ব নিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট। দরিদ্র কৃষক পরিবারের সন্তান মিশু চলতি বছর এইচএসসি পরীক্ষায় অংশগ্রহনের কথা ছিলো। গত ২ আগস্ট ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর এলাকায় লরি চাপায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়। 

শনিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে সড়ক দুর্ঘটনায় নিহত অদম্য মেধাবী শিক্ষার্থী মিশুর পরিবারের সঙ্গে দেখা করতে আসেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট। সে দিনের করুন ঘটনা বর্ণনায় কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিট সহ সবার চোখের পানি চলে আসে। নিয়াজ মোর্শেদ এলিট নিহত মিশুর এক ভাই ও বোনের পড়ালেখার দ্বায়িত্ব নেন এবং নগদ অর্থ সহায়তা প্রদান করেন। এই সময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি আছিফ রহমান শাহীন, যুবলীগ নেতা ইমতিয়াজ অভি, উপজেলা যুবলীগ নেতা শওকত আজিম রিংকু।

মিশু রানী দেবী (১৯) উপজেলার খইয়াছড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের পশ্চিম খইয়াছড়া গ্রামের স‚র্য দেবনাথের মেয়ে। সে নিজামপুর সরকারি কলেজের ব্যবসায় শিক্ষা শাখার এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। 

কেন্দ্রীয় যুবলীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিট বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত শিক্ষার্থী মিশু রানী দেবী পড়ালেখা শেষ করে বিসিএস কর্মকর্তা হওয়ার স্বপ্ন ছিলো। কিন্তু একটি দুর্ঘটনায় তার এবং পরিবারের লালিত স্বপ্ন ভঙ্গ হয়ে গেছে। তার ছোট ভাই ও বোনের পড়ালেখার দায়িত্ব আমি নিয়েছি। ভবিষ্যতে তার পরিবারের যেকোন সুবিধা-অসুবিধায় আমি পাশে থাকবো।