ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

মিরসরাইয়ে ১৬ আনসার ব্যাটালিয়নের জাতীয় পতাকা র‌্যালী

জুয়েল নাগ,মিরসরাই, চট্টগ্রাম: | প্রকাশের সময় : বুধবার ১ ডিসেম্বর ২০২১ ০৫:০৯:০০ অপরাহ্ন | জাতীয়
স্বাধীনতার ৫০ বছর উদযাপন উপলক্ষে ৫০টি জাতীয় পতাকা র‌্যালীর মধ্যদিয়ে ১৬ আনসার ব্যাটালিয়ন মীরসরাই উপজেলার জোরারগঞ্জে জাতীয় পতাকা র‌্যালী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ০১ ডিসেম্বর সকাল ১০টা থেকে ১০.৫০ পর্যন্ত ।
উক্ত র‌্যালীটি ৫০টি জাতীয় পতাকা নিয়ে ১৬ আনসার ব্যাটালিয়ন পরিচালক মোহাম্মদ আবদুল আউয়াল এর নেতৃত্বে কোম্পানী কমান্ডার, লিটন মিয়া ও উপজেলা আনসার বিডিপি কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম সহ বিভিন্ন পদবীর আরও ৪৭ জন কর্মকর্তাসহ সর্বমোট ৫০ (পঞ্চাশ) জন সদস্য ব্যাটালিয়ন সদরের মূল ফটক হতে জোরারগঞ্জ বাজার,হাইওয়ে থানা হয়ে বারৈয়ারহাট হাইওয়ে মোড়ে গিয়ে জাতীয় পতাকা র‌্যালীর শেষ হয়।
 
১৬ আনসার ব্যাটালিয়ন পরিচালক মোহাম্মদ আবদুল আউয়াল জানান, আজ পহেলা ডিসেম্বর মহান বিজয়ের মাস শুরু হয়েছে। স্বাধীনতার চেতনাকে সত্যিকারভাবে বুকে ধারণ করে নতুন প্রজন্মের নিকট স্বাধীনতা ও বিজয়ের চেতনা পৌঁছে দেয়ার জন্য বিপুল উৎসাহ ও উদ্দীপনার সাথে উক্ত জাতীয় পতাকা র‌্যালী কর্মসূচী পালন করা হয়েছে। পুরো মাস ব্যাপী আমাদের ব্যাটালিয়ন কর্তৃক কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে আজকের পতাকা র‌্যালি মধ্যদিয়ে বিভিন্ন কার্যক্রম ও কর্মসূচী চলমান থাকবে।