ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

মোটরসাইকেলের ধাক্কায় বাবার মৃত্যু, বেঁচে গেলো দুই সন্তান

ঝিনাইদহ প্রতিনিধি: | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১৭ নভেম্বর ২০২২ ০৫:০৫:০০ অপরাহ্ন | দেশের খবর
 
ঝিনাইদহ শহরের ট্রাক টার্মিনাল এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা রাশেদুল ইসলামের (৪৫) মৃত্যু হলেও বেঁচে গেছে তার দুই সন্তান। বুধবার (১৬ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
 
নিহত রাশিদুল ইসলাম (৪৫) শহরের কাঞ্চনপুর উত্তরপাড়ার সামসুল হকের ছেলে ও ইসলামী আন্দোলন বাংলাদেশের ঝিনাইদহ পৌর শাখার সেক্রেটারি। তিনি পেশায় একজন কাপড় ব্যবসায়ী ছিলেন। আহত তার দুই সন্তান আবুজার (৮) ও হুজাইফাকে (৫) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
 
ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সুমন আলী জানান, শহরের খাজুরা এলাকা থেকে ওয়াজ মাহফিল শুনে রাতে মোটরসাইকেলে করে দুই সন্তানকে নিয়ে বাড়ি ফিরছিলেন রাশিদুল। এমন সময় বিপরীতগামী আরেকটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। তিনি সন্তানদের নিয়ে রাস্তায় ছিটকে পড়ে যান। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাশিদুলকে মৃত ঘোষণা করেন। তবে আহত দুই সন্তান হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে।
 
ঝিনাইদহ সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. অপু শেখ বলেন, সড়ক দুর্ঘটনায় বাবা নিহত হয়েছেন এবং তার সঙ্গে থাকা দুই সন্তান হালকা আঘাতপ্রাপ্ত হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হয়েছে।
 
ঝিনাইদহ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, বুধবার রাতে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনও কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।