ঢাকা, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

রাজনৈতিক উদ্দেশ্যকে সফল করার জন্য আমার বিরুদ্ধে চক্রান্ত চলছে - এমপি শিবলী সাদিক

অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ১ অগাস্ট ২০২২ ০৪:২০:০০ অপরাহ্ন | দেশের খবর

দিনাজপুর ০৬ আসনে অবস্থিত বিরামপুর, নবাবগঞ্জ এবং ঘোড়াঘাট ও হাকিমপুর উপজেলা। এই চার উপজেলা নিয়ে দিনাজপুর-৬ আসন গঠিত। বর্তমানে এই আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। সম্প্রতি শিবলী সাদিকের বিরুদ্ধে আদিবাসীদের জমি দখলের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেন কয়েকজন।

 

জানা যায়, দিনাজপুর-৬ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য শিবলী সাদিক ও তার চাচা পর্যটনকেন্দ্র স্বপ্নপুরীর স্বত্বাধিকারী, দেলোয়ার হোসেনের বিরুদ্ধে জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন সাঁওতাল জনগোষ্ঠীর কয়েকজন ব্যক্তি। শনিবার (৩০ জুলাই) সকাল ১১টায় দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে তারা সংবাদ সম্মেলনের করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন, নবাবগঞ্জ উপজেলার খালিপপুর গ্রামের বাসিন্দা সুজন টুডু। এ সময় ভুক্তভোগী জেঠা হেমব্রমের ছেলে গণেশ হেমব্রম, উকিল হেমব্রম, রুবেন মার্ডি, লুইস হাসদা, খুকুমণি হেমব্রম উপস্থিত ছিলেন।

 

দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক জানান, রাজনৈতিক উদ্দেশ্যকে সফল করার জন্য এবং আমার ও আমাদের পরিবারের মর্যাদাকে ক্ষুণ্ণ করার জন্য প্রান্তিক মানুষকে দিয়ে করানো হয়েছে এই সম্মেলন। পরিবারের পক্ষ থেকে আমরা সিদ্ধান্ত নিয়েছি মানহানি মামলা করব।

তিনি আরও জানান, যারা সংবাদ সম্মেলন করেছেন তারা সবাই একসময় আমাদের কর্মচারী ছিলেন। আমরা যে পরিমাণ জমি-জায়গা দান করেছি, তা নজিরবিহীন। ৫০ কোটি টাকা খরচ করে মসজিদ বানিয়ে দিচ্ছি। সাত-আট বিঘা জমি ওই গ্রাম থেকে কিনেছি। এর জন্য ওদের দাদা-বাবা টাকা নিয়েছে, আবার ওরাও টাকা নিয়েছে।