ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

রেলক্রসিংয়ে ট্রেনের সাথে ট্রাকের সংঘর্ষ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ- | প্রকাশের সময় : রবিবার ২২ জানুয়ারী ২০২৩ ০৭:০৬:০০ অপরাহ্ন | দেশের খবর
 
 ঠাকুরগাঁও সদর উপজেলার শিবগঞ্জ আমতলী এলাকায় রেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় ট্রাকচালক আহত হয়েছেন। 
 
রোববার (২২ জানুয়ারি) দুপুরে ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেসের সঙ্গে এ দুর্ঘটনা ঘটে। 
 
আহত ট্রাকের ড্রাইভার ঠাকুরগাঁও সদর উপজেলার আরাজি পস্তমপুর গ্রামের সোলায়মান আলীর ছেলে সোহেল রানা (৪৫)। 
 
ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স ঠাকুরগাঁওয়ের স্টেশন মাস্টার সারোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে আসি৷ এখানে আসার পর ট্রাকের ড্রাইভারকে আহত অবস্থায় পেয়ে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আরো কোন হতাহতের ঘটনা ঘটেনি৷ 
 
মা কে চিকিৎসার জন্য ট্রেন যোগে ঢাকা নিয়ে যাওয়া যাত্রী ফাহমিদ সরকার আনাম বলেন, শিবগঞ্জ রেলক্রসিং পার হওয়ার পর হঠাৎ করে আমরা ধাক্কা খেয়ে সামনে ঝুঁকে পরি৷ মনে করলাম ট্রেনের ইঞ্জিনের কোন সমস্যা হয়েছে৷ অনেকে বলছেন কেউ ট্রেনের চেন টেনেছেন৷ নেমে দেখি চারপাশে শুধু ধোঁয়া আর ধোঁয়া। সামনে একটি ট্রাক ভাঙ্গা অবস্থায় রেললাইনে আছে৷ আর ট্রাকের ড্রাইভারের মাথা ফেটে রক্ত বের হচ্ছে। পরে কয়েকজন মানুষ মাথায় তোয়ালা বেঁধে তাকে হাসপাতালে নিয়ে যায়। 
 
ঠাকুরগাঁও রোড রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার আক্তারুল ইসলাম বলেন, ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস দুপুর ১ টা ২০ মিনিটে স্টেশন থেকে ছেড়ে যায়। যাওয়ার পর শিবগঞ্জ আমতলী এলাকায় রেলক্রসিংয়ে ট্রাকের সাথে সংঘর্ষ ঘটে। এ কারনে ট্রেন চলাচলে বিঘ্ন ঘটেছে৷ রেললাইনে থাকা ট্রাকটি সরানোর কাজ চলছে৷ সরানল শেষ হলে আবার রেল চলাচল স্বাভাবিক হবে৷ 
 
এ ঘটনায় ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, দুপুরে এ দূর্ঘটনাটি ঘটে। শুধু মাত্র ট্রাকের ড্রাইভার আহত হয়েছেন। তাকে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। আর কেউ এ দূর্ঘটনায় আহত হননি৷ স্বল্প সময়ের মধ্যে ট্রেন চলাচল আবার করতে পারবে।