ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

লক্ষ্মীপুরে ছেলের জন্য ভোট চাইতে গিয়ে সড়কে প্রান হারালেন মা

লক্ষ্মীপুর প্রতিনিধি: | প্রকাশের সময় : রবিবার ১২ ডিসেম্বর ২০২১ ১১:০৫:০০ পূর্বাহ্ন | দেশের খবর

লক্ষ্মীপুরে ছেলের জন্য ভোট চাইতে বের হলে সিএনজি চালিত অটোরিকশা চাপায় মা ফুলবানু (৫৮) মারা গেছেন। শনিবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের আছিয়া মার্কেট এলাকায় রামগতি-লক্ষ্মীপুর আঞ্চলিক মহ-সড়কে এ দুর্ঘটনা ঘটে। রাত ৮ টার দিকে মোস্তাফিজুর রহমান তার মায়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 

 

নিহত ফুলবানু একই ইউনিয়নের শরীফপুর গ্রামের মৃত সফিউল্যার স্ত্রী ও তার ছেলে মোস্তাফিজুর রহমান ৭ নম্বর ওয়ার্ডের বর্তমান সদস্য। এবারও তিনি ঐ ওয়ার্ডের সদস্য পদে (মোরগ প্রতিক) প্রার্থী হয়েছেন।  

 

পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরের পর ছেলের জন্য ফুলবানু ভোট চাইতে ভোটারদের বাড়িতে যান। ঘটনার সময় তিনি সড়ক পার হচ্ছিলেন। এসময় দ্রুতগতির একটি অটোরিকশা তাকে চাপা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়া হয়। আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পথে অ্যাম্বুলেন্সে যান্ত্রিক ত্রুটি দেখা দিলে গৌরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল নিলে সাড়ে ৭ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

 

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, ঘটনাটি কেউ আমাকে জানায়নি। খোঁজ নিয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে।