ঢাকা, বৃহস্পতিবার ২ মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

লক্ষ্মীপুরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

মু.ওয়াহিদুর রহমান ,লক্ষ্মীপুর: | প্রকাশের সময় : মঙ্গলবার ২১ ফেব্রুয়ারী ২০২৩ ০৮:০৭:০০ অপরাহ্ন | দেশের খবর
 
মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস লক্ষ্মীপুরে নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হয়েছে। দিবসটির প্রথম প্রহরে লক্ষ্মীপুর শহিদ মিনারে শহিদ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নুর উদ্দিন চৌধুরী নয়ন ও জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ।
 
এরপর পুলিশ সুপার মো: মাহফুজ্জামান আশরাফ ও জেলা পুলিশের কর্মকর্তারা ফুল দিয়ে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন।
 
পরে লক্ষ্মীপুর প্রেসক্লাব সভাপতি হোসাইন আহম্মেদ হেলাল ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেলসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে নিয়ে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।
 
এরপর ফুল দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ পৌর শাখা, বাংলাদেশ কৃষকলীগ লক্ষ্মীপুর জেলা ও সদর উপজেলা শাখা, জেলা ছাত্রলীগ, জেলা আইনজীবি সমিতিসহ বিভিন্ন রাজনৈতিক ও সরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।
 
এদিকে শহীদদের আত্মত্যাগের প্রতি শ্রদ্ধা জানিয়ে ভোরে লক্ষ্মীপুর কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) লক্ষ্মীপুরের সভানেত্রী সেলিনা মাহফুজসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।