ঢাকা, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

শাবির প্রথম বর্ষের ভর্তি স্থগিতাদেশ প্রত্যাহার; ভর্তি শুরু সোমবার

শাবি প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ৫ ফেব্রুয়ারী ২০২২ ০৭:২২:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) স্থগিত হওয়া ২০২০-২১ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ প্রথম সেমিস্টারের ভর্তির নতুন সময়সূচি ঘোষণা করেছে কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, ২৫ জানুয়ারির স্থগিতকৃত ভর্তি কার্যক্রম সোমবার (৭ ফেব্রুয়ারি) এবং ২৬ জানুয়ারির স্থগিতকৃত ভর্তি কার্যক্রম মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে।


বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‘সংশ্লিষ্ট সকলকে অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ২৫ ও ২৬ জানুয়ারি ২০২২ তারিখে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেটে অনুষ্ঠিতব্য প্রথম বর্ষ প্রথম সেমিস্টার ২০২০-২০২১-এর স্থগিতকৃত ভর্তি-কার্যক্রম আগামী ০৭ ও ০৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। বিস্তারিত জানতে admission.sust.edu.bd ভিজিট করুন'।


নতুন সময়সূচি অনুযায়ী, আগামী ৭ ফেব্রুয়ারি সকাল ৯টায় বিজ্ঞান অনুষদভুক্ত ‘এ-১’ ইউনিটে র‍্যাংকিং ১৯৫৬ থেকে ২৫৫৫ পর্যন্ত, দুপুর ১টায় একই ইউনিটের ২৫৫৬ থেকে ২৯৫৫ পর্যন্ত ও ‘এ-২’ ইউনিটের ৩৫ থেকে ৩৬ পর্যন্ত র‍্যাংকিংয়ে থাকা শিক্ষার্থীদের ভর্তির জন্য ডাকা হয়েছে।


অন্যদিকে, ৮ ফেব্রুয়ারি সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত ‘বি’ ইউনিটে ভর্তির জন্য বিজ্ঞান বিভাগ থেকে সকাল ৯টায় ৫২১ থেকে ৮২০ পর্যন্ত, বাণিজ্য বিভাগের ১৬৪ থেকে ২৬৩ পর্যন্ত ও দুপুর ১টায় মানবিক বিভাগের ৭০০ থেকে ৯৭৪ পর্যন্ত র‍্যাংকিংয়ে অবস্থানকারী শিক্ষার্থীদের ভর্তির জন্য ডাকা হয়েছে।