ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

শিবচরে দুই ভ্যানের সংঘর্ষে পা হারালো এক নারী

শিবচর(মাদারীপুর)প্রতিনিধি | প্রকাশের সময় : শনিবার ১৫ জুলাই ২০২৩ ০৪:২১:০০ অপরাহ্ন | দেশের খবর

মাদারীপুর জেলার শিবচরে দুই ভ্যানের সংঘর্ষে সাফিয়া বেগম(৫০) নামের এক নারীর ডান পা সম্পূর্ন বিচ্ছিন্ন হয়ে গেছে। আশংকাজনক অবস্থায় প্রথমে তাকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

 

আহত সাফিয়া বেগম উপজেলার উমেদপুর ইউনিয়নের কুমেরপাড় এলাকার আইয়ুব আলী মোল্লার স্ত্রী। শনিবার(১৫ জুলাই) সকালে শিবচর-পাঁচ্চর আঞ্চলিক সড়কের খানকান্দি এলাকায় দূর্ঘটনাটি ঘটে।

 

 

জানা গেছে, শনিবার সকালে মেয়েকে সাথে নিয়ে ঢাকা যাচ্ছিলেন সাফিয়া বেগম। শিবচর থেকে ব্যাটারিচালিত ভ্যানযোগে পাঁচ্চরের উদ্দেশ্যে রওনা হন তারা। শিবচর-পাঁচ্চর সড়কের খানকান্দি ইকবাল ক্লাব সংলগ্ন স্থানে এলে বিপরীত দিক থেকে আসা আরেকটি ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অপর ভ্যানটি সরাসরি তার পায়ে আঘাত করলে ঘটনাস্থলেই পা বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে দ্রুত শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়।

 

 

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা.মো.সোলাইমান জানান, মহিলাটিকে পা বিচ্ছিন্ন অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরন করেছি। তার অবস্থা আশংকা জনক।