ঢাকা, রবিবার ৫ মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

শেরপুরে গাছের ডালে ঝুলন্ত মরদেহ উদ্ধার

তারিকুল ইসলাম, শেরপুর প্রতি‌নি‌ধি: | প্রকাশের সময় : সোমবার ১৩ ডিসেম্বর ২০২১ ০৫:৪২:০০ অপরাহ্ন | গণমাধ্যম
শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে আ‌নিসুর রহমান (৫০) নামে এক কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পু‌লিশ। নিহত আ‌নিসুর রহমান ভেলুয়া ইউ‌নিয়নের চরশিমুলচড়া এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে। ১৩ ডিসেম্বর সোমবার সকাল ৮ টা কাঁঠাল গা‌ছ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 
 
নিহতের প‌রিবার সূত্রে জানা যায়, আ‌নিসুর রহমান সোমবার রাতে কোন এক সময় বা‌ড়ির পাশে নিজস্ব কাঁঠাল গাছের ডালের সাথে র‌শি দিয়ে আত্মহত‌্যা করে। সকালে নিহতের ছোট ভাই আজাহার আলী গোয়ালঘর থেকে গরু নিয়ে কাঁঠাল গাছে বাঁধার জন‌্য আসলে তার বড় ভাইকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তার ডাক‌চিৎকারে দিলে বাড়ির ও প্রতিবেশীরা ঘটনাস্থলে আসেন এবং পু‌লিশকে খবর দেয়। পরে পু‌লিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে।
 
তবে নিহতের পরিবারের দাবি আ‌নিসুর মানসিক বিকারগ্রস্ত ছিলো। আনিসুরের ছোট ভাই ই‌দ্রিস আলীর সাথে কথা হলে তিনি বলেন, আমার বড় ভাই মানসিক ভাবে বিকারগ্রস্ত ছিলো। ফলে মাঝে মাঝে পাগলাটে আচরণ করতো। এছাড়াও সে বুক ধরফর রোগে আক্রান্ত ছিলেন। শীত মৌসুম আসলেই আমার ভাইয়ের এ রোগ আরো বৃ‌দ্ধি পায়। গত শীতেও হঠাৎ করে এ রোগে আমার ভাই বে‌শি আক্রান্ত হয়ে যায়। 
 
শ্রীবরদী থানার অ‌ফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত‌্যতা নি‌শ্চিত করে বলেন, এ ব‌্যাপারে শ্রীবরদী থানায় এক‌টি অপমৃত‌্যু মামলা দায়েরের প্রস্তু‌তি চলছে।