ঢাকা, মঙ্গলবার ৭ মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

শ্রীপুরে কারখানা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ | প্রকাশের সময় : মঙ্গলবার ১৮ জুলাই ২০২৩ ০৮:৩৭:০০ অপরাহ্ন | দেশের খবর

গাজীপুরের শ্রীপুরে রাজাবাড়ি এলাকায় ধলাদিয়া গ্রামে সোহাগ চন্দ্র দাস(২০) নামের এক কারখানার শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করে থানা পুলিশ।

আজ মঙ্গলবার (১৮ জুলাই) দুপুরের দিকে ধলাদিয়া গ্রামের সাইনবোর্ড এলাকায় ভাড়া বাসা থেকে ওই কারখানার শ্রমিকের লাশটি উদ্ধার করা হয়। সকাল ১০টার দিকে ওই ঘরে ঝুলন্ত লাশ দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশে খবর দেওয়া হয়।


সোহাগ চন্দ্র দাস দিনাজপুর জেলার কাহারোল উপজেলার গোপালপুর গ্রামের নিখিল চন্দ্র দাসের ছেলে। তিনি গত ৩ মাস আগে শ্রীপুরের ধলাদিয়া গ্রামের মোঃ ইব্রাহীমের বাড়িতে একটি কক্ষ ভাড়া নেন। সেখানে একাই থাকতেন। সেখানে ভাড়া থেকে রাজাবাড়ি এলাকায় ডার্ট নিট টেক্সটাইল কম্পোজিট লিমিটেড কারখানায় নিটিং বিভাগে সহকারী অপারেটর হিসেবে কাজ করতেন।

স্বজনদের বরাতে শ্রীপুর থানা পুলিশ জানায়, প্রতিদিন সকাল ৮টায় কাজে যান সোহাগ। মঙ্গলবার অনেক বেলা হয়ে গেলেও তিনি ঘর থেকে বের হচ্ছিলেন না। ভেতর থেকে দরোজা বন্ধ ছিল। সকাল সাড়ে ৭টায় তার আশপাশের বাসিন্দারা তাঁকে ডাকাডাকি করেন। তার কোনো সারা শব্দ  পাওয়া যায়নি। এর পর ৯টার দিকে আবার দরজায় ডাকাডাকি করেও ভেতর থেকে সাড়া মিলেনি। এর পর ১০টার দিকে পাশের একটি কক্ষের দেয়াল বেয়ে সোহাগের কক্ষে প্রবেশ করেন ওই বাড়ির লোকজন। সেখানে গিয়ে ধর্ণায় ঝুলন্ত অবস্থায় সোহাগকে দেখতে পান তারা। আশপাশের বাসিন্দা ও স্বজনদের ধারণা, সোহাগ কোনো কারণে আত্মহত্যা করেছেন।


শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান  বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে লাশের সুরতহাল করা হয়েছে। ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহিদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।