ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

সবাইকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন গড়ে তুলতে হবে: সবুজ আন্দোলন

জয়পুরহাট প্রতিনিধি: | প্রকাশের সময় : রবিবার ২০ নভেম্বর ২০২২ ০৭:২৯:০০ অপরাহ্ন | দেশের খবর
 
পরিবেশ উন্নয়নে নদীগুলোর পাড় জুড়ে গাছ লাগিয়ে পরিবেশ বান্ধব ইকো সিস্টেম ডেভেলপ করা সম্ভব। পরিবেশ বিপর্যয় রোধ করা না গেলে দ্রুত পৃথিবী ধ্বংস  হয়ে যাবার সম্ভাবনা রয়েছে । প্রতিবছর সাসটেনেবল গোল্ড সামনে রেখে কাজ করছে এই সংগঠন। এই সংগঠনের মাধ্যমে মানুষের সেবা করতে পারবেন। জনগণের কাছে পৌঁছাতে সবুজ আন্দোলন কাজ করে যাচ্ছে। জয়পুরহাটে পরিবেশ বিপর্যয় রোধে সবাইকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন গড়ে তুলতে হবে।
জয়পুরহাটে পরিবেশ উন্নয়নে আলোচনা সভা ও বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠানে এসব কথা বলেন সবুজ আন্দোলনের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের চেয়ারম্যান বাপি সরদার । 
 
রবিবার (২০ নভেম্বর) দুপুরে শহরের প্রফেসর পাড়া মাতৃভূমি আটিজম একাডেমী হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
 
এসময় সবুজ আন্দোলন জেলা কমিটির সদস্য সচিব তাহরীম আল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সবুজ আন্দোলনের পরিচালক পরিষদের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বাপ্পি সরদার।
 
আরো বক্তব্য রাখেন সবুজ আন্দোলনের পরিচালক পরিষদের পরিচালক অধ্যক্ষ নাদিয়া নুর তনু, সহ-সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, জয়পুরহাট পৌরসভার সাবেক প্যানেল মেয়র নন্দলাল পার্শী, জয়পুরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অশোক কুমার ঠাকুর, জয়পুরহাট পৌরসভার কাউন্সিলর পাপিয়া বারিক, মাতৃভূমি আটিজম একাডেমীর প্রতিষ্ঠাতা সভাপতি তিতাস মোস্তফা, জেলা সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সভাপতি নুরে আলম হোসেন,প্রেসক্লাব জয়পুরহাট এর সহ সভাপতি সোহেল আহমেদ লিও  প্রমুখ।
 
পরে মাতৃভূমি আটিজম একাডেমী প্রঙ্গণে ২০টি ফলজ ও ঔষধী গাছ বৃক্ষরোপণ করা হয়।