ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

সিংড়ায় ইউপি চেয়ারম্যানকে হত্যাচেষ্টা

নাটোর ও সিংড়া প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ ১১:১৩:০০ পূর্বাহ্ন | দেশের খবর

নাটোরের সিংড়া উপজেলার কলম ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যানপদে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মইনুল হক চুনুকে গুলি করে হত্যাচেষ্টা করার অভিযোগ করা  হয়েছে। বুধবার রাত সাড়ে ৮ টায় কলম ইউনিয়নের হাজীপুর এলাকায় নির্বাচনী পথসভায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুজনকে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

মইনুল হক চুনুর ভাতিজা আসাদুজ্জামান বলেন, আমরা নির্বাচনী পথসভা করার সময় চিহ্নিত সন্ত্রাসী, একাধিক মামলার আসামী শামসুল ইসলাম ও বাবলুসহ কয়েকজন সন্ত্রাসী কলম ইউনিয়নের চেয়ারম্যান মইনুল হক চুনুকে লক্ষ্য করে গুলি করার হুমকি দিয়ে ভয় দেখাতে থাকে । এসময় এলাকাবাসী  হাতেনাতেতাদের  আটক করে পুলিশে দেয়। তবে চেয়ারম্যান অক্ষত রয়েছে।

কলম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মইনুল হক চুনুর কর্মী আলাউদ্দিন মুন্সি বলেন, নির্বাচনী পথসভায় চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলির ভয় দেখানোর সময় তাদেরকে ধরে গণপিটুনি দেয় জনতা। পরে তাদের দুজনকে আটক করে পুলিশে দেয়া হয়েছে। তাঁদের কাছে অস্ত্র পাওয়া গেছে কিনা প্রশ্ন করা হলে তিনি বলেন, অস্ত্র পাইনি। গণপিটুনিতে তাঁদের শরীরে পোশাক পর্যন্ত নাই।

উল্লেখ্য, শামসুল ইসলাম ও বাবলু মইনুল হক চুনুর ভাই সাবেক চেয়ারম্যান ফজলার রহমান ফুনু হত্যা মামলার আসামী।

এ বিষয়ে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, আটককৃতদের কাছে কোন অস্ত্র পাওয়া যায়নি । পুলিশ ঘটনাস্থলে রয়েছে। বিস্তারত পরে জানানো যাবে।