ঢাকা, শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩রা কার্তিক ১৪৩১

স্টুডেন্টস সোসাইটি অফ পিরোজপুর নামে একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ

পিরোজপুর প্রতিনিধি : | প্রকাশের সময় : বুধবার ৪ সেপ্টেম্বর ২০২৪ ১০:১১:০০ অপরাহ্ন | বরিশাল
‘স্টুডেন্টস্ সোসাইটিতে যোগ দিন, জনতার অধিকার প্রতিষ্ঠায় অংশগ্রহণ করুন’ এই প্রতিপাদ্যে পিরোজপুরে আত্মপ্রকাশ করেছে একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন স্টুডেন্টস সোসাইটি অফ পিরোজপুর।
বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে সংগঠনের আত্মপ্রকাশ উপলক্ষে পিরোজপুর প্রেসক্লাবের হলরুমে একটি  আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, অরাজনৈতিক উদ্দেশ্যে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে গঠিত "স্টুডেন্টস সোসাইটি অফ পিরোজপুর" একটি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন গঠন করা হয়েছে। সকল সামাজিক আন্দোলনে অংশগ্রহন, সকল ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণ, সামাজিক অসংগতি দূরীকরণ, ন্যায় প্রতিষ্ঠা এবং বৈষম্যের প্রতিকার এই সংগঠনের মূল লক্ষ্য।
 মো. মিরাজ খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন মো. জুয়েল আহমেদ, মো. সোহেল তাজ, কামরুল হাসান, মো. ইব্রাহিম এবং মেহেরিন জুই প্রমুখ।
এদিকে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মো.রকিক হাসান, মোসা. জান্নাত জুই এবং ফাতিমা।
 আলোচনা সভা শেষে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি পদে মিরাজ আহমেদ এবং সাধারণ সম্পাদক পদে জুয়েল আহমেদ এর নাম ঘোষণা করা হয় । কমিটিতে  অন্যদের মধ্যে রয়েছে সহ-সভাপতি তাপসিন তপু, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিলুল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক মো. রাকিব, নারী বিষয়ক সম্পাদক রুমি আক্তার, প্রচার সম্পাদক মুন আহমেদ, দপ্তর সম্পাদক ফাতিমা, সহ দপ্তর সম্পাদক মেহেরিন জুই প্রমুখ।