ঢাকা, মঙ্গলবার ৭ মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

হরিণাকুণ্ডুতে ৩ দিন ব্যাপী মেডিকেল ক্যাম্পের উদ্বোধন

হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) প্রতিনিধি | প্রকাশের সময় : সোমবার ১৭ জুলাই ২০২৩ ০৬:৫৭:০০ অপরাহ্ন | দেশের খবর
ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ভালকী বাজার ব্রাঞ্চের আয়োজনে ৩ দিন ব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। আশা'র প্রতিষ্ঠাতা-প্রেসিডেন্ট মোঃ শফিকুল হক চৌধুরীর স্মরণে স্মার্ট ভিলেজ হিজলী উপলক্ষে ১৭,১৮, ১৯ জুলাই ফ্রী মেডিকেল ক্যাম্প উপজেলার কাপাশহাটীয়া ইউনিয়নের শীতলি মাদ্রাসার রোড,ভালকী বাজার ব্রাঞ্চ কার্যালয়ে এই ফিজিওথেরাপি ক্যাম্পের মাধ্যমে ফ্রী চিকিৎসা দেওয়া হয়। 
ঝিনাইদহ ব্রাঞ্চের সিনিয়র ডিস্ট্রিক্ট ম্যানেজার মোঃ হাফিজুর রহমানের সভাপতিত্বে ফিজিওথেরাপি ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,হরিণাকুণ্ডু উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা কৃষি অফিসার হাফিজ হাসান,৫ নং কাপাশহাটীয়া ইউনিয়নের চেয়ারম্যান শরাফত দৌলা ঝন্টু,হরিণাকুণ্ডু প্রেস ক্লাবের সহ-সভাপতি রাব্বুল হোসেন,অতিরিক্ত সাধারণ সম্পাদক এম.শহিদুল ইসলাম টুকু,আশা সংস্থাটির আর এমও আসাদুজ্জামান,ব্রাঞ্চ ম্যানেজার নাসির উদ্দীনসহ আরও অনেকেই। 
 
উল্লেখ্য ৩ দিন ব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্পের মাধ্যমে প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত পর্যায়ক্রমে চিকিৎসা দিবেন,ক্লিনিক্যাল ফিজিওথেরাপিস্ট তাসনিম ইসলাম ইলা এবং আল্ট্রা ভিশণ প্রাইভেট হাসপাতালের পিজিটি গাইনী ডিএমআউ-আল্ট্রা ডাঃ মালিহা-তুজ জোহরা।
 
তিন দিন ব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প বিষয়ে সংস্থার আর
এমও(হরিণাকুণ্ডু)মোঃ আসাদুজ্জামান সাংবাদিকদের জানান,আশা'র প্রতিষ্ঠাতা-প্রেসিডেন্ট মোঃ শফিকুল হক চৌধুরীর স্মরণে সারা দেশের ন্যায় এই হরিণাকুণ্ডু উপজেলার প্রত্যন্ত অঞ্চলে এই সেবা কার্যক্রমের আয়োজন করা হয়েছে।