ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
হাসপাতালজুড়ে স্বজনদের আহাজারি

বাস পুকুরে পড়ে নিহত ১৭

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশের সময় : শনিবার ২২ জুলাই ২০২৩ ০২:৩৯:০০ অপরাহ্ন | দেশের খবর

ঝালকাঠি সদর উপজেলার ছত্রকান্দা এলাকায় যাত্রীবাহী বাস উল্টে পুকুরে পড়ার ঘটনায় আহত এবং নিহতদের স্বজনের আহাজারিতে ভারী হয়ে উঠেছে হাসপাতাল। সদর হাসপাতালে এসে সবাই স্বজনদের খুঁজছেন। এখন পর্যন্ত নিহত ১৩ জনের পরিচয় জানা গেছে।

 

আহতদের নিয়ে একের পর এক অ্যাম্বুলেন্স হাসপাতালে প্রবেশ করছে। জরুরি বিভাগের সামনে থেকে বাইরের সড়ক পর্যন্ত আহত এবং নিহতদের স্বজনদের আহাজারি চলছে।

 

হাসপাতালের বারান্দায় মা রহিমা বেগমের খোঁজে অনবরত বিলাপ করে চলেছেন এক যুবক। স্বজনদের কেউ ওই যুবককে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করছেন। তারা তাকে বলছেন, মা দুর্ঘটনায় হালকা আঘাত পেয়েছেন। আবার কেউ বলছেন, খুঁজে বের করার চেষ্টা করছেন। কিন্তু যুবক বারবার বলছেন, আমি বিশ্বাস করি না। মাকে পাওয়া গেলে আমি একবার দেখতে চাই।

 

হাসপাতালের জরুরি বিভাগের সামনে দাঁড়িয়ে কাঁপছিলেন আলামিন নামের এক ব্যক্তি। তার বড় ভাই আব্দুল কালাম মারা গেছেন। খবর শুনে ছুটে এসেছেন তিনি। কান্নাজড়িত কণ্ঠে আলামিন বলেন, আমার ভাইকে খুঁজে পেয়েছি। কিন্তু সে আর বেঁচে নেই।

jhalkati1

যাত্রীবাহী বাস উল্টে পুকুরে পড়ে এখন পর্যন্ত ১৭ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ৩ শিশু রয়েছে। তাদের মরদেহ সদর হাসপাতালে আনা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৫ জন।

 

প্রসঙ্গত, শনিবার (২২ জুলাই) সকালে বাশার স্মৃতি পরিবহনের যাত্রীবাহী একটি বাস পিরোজপুরের ভান্ডারিয়া থেকে বরিশালের দিকে যাচ্ছিল। সকাল সাড়ে ৯টার দিকে বাসটির চালক নিয়ন্ত্রণ হারালে সেটি ঝালকাঠি সদর উপজেলার ছত্রকান্দা এলাকায় একটি পুকুরে পড়ে যায়।