ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

আওয়ামীলীগ কার্যালয় ভাংচুরের অভিযোগে বিএনপির নেতা - কর্মীদের বিরুদ্ধে মামলা

মোঃওয়াহিদুর রহমান মুরাদ : | প্রকাশের সময় : রবিবার ১৮ ডিসেম্বর ২০২২ ০৭:৩৩:০০ অপরাহ্ন | দেশের খবর
 
 
লক্ষ্মীপুরের রায়পুরে আওয়ামী লীগ অফিসে হামলা ভাঙচুর ও বোমা বিস্ফোরণের ঘটনায় বিএনপির ১৪৫ নেতা-কর্মীর মামলা মামলা করা হয়েছে। শনিবার (১৭ ডিসেম্বর) রাতে বামনী ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ আহ্বায়ক তাজল ইসলাম বাদী হয়ে এ মামলা করেন। রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন। 
 
উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহরিয়ার ফয়সাল, সাবেক যুবদল সভাপতি সফিকুর রহমান ভূঁইয়া ও সফিকুল আলম আলমাসসহ অজ্ঞাত ১৪০-১৪৫ জন নেতা-কর্মীর নামে এ মামলা করা হয়।  
 
মামলার বিবরণে জানা যায়, বৃহস্পতিবার রাত ১২টার দিকে দু’টি রিকশায় করে ৪ জন মুখোশধারী লোক এসে বাংলাবাজারে আওয়ামী লীগ অফিসে প্রবেশ করে ভাঙচুর চালায়। এরপর একটি বোমা বিস্ফোরণ ঘটিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। এতে প্রায় ৩০ হাজার টাকা মূল্যের আসবাবপত্রের ক্ষতি হয়। 
 
রায়পুরে উপজেলা বিএনপি নেতা সাবেক ভিপি নজরুল ইসলাম লিটন বলেন,  হামলার ঘটনাকে সাজানো বলে দাবি করেন বলেন, ‘বিএনপির চলমান আন্দোলন বন্ধ করতেই আওয়ামী লীগ অফিসে হামলা করেছে তাদের নেতা-কর্মীরা।’
 
রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া বলেন, ‘বামনী ইউনিয়ন আওয়ামী লীগের অফিসে হামলা, ভাঙচুর ও বোমা বিস্ফোরণের ঘটনায় এই মামলা করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’