ঢাকা, শুক্রবার ২ জুন ২০২৩, ১৯শে জ্যৈষ্ঠ ১৪৩০

ইউপি চেয়ারম্যান কতৃক আটকের ঘটনা স্রেফ অপপ্রচার - প্রবাসী রাশেদ

মু.ওয়াহিদুর রহমান মুরাদ,লক্ষ্মীপুর। | প্রকাশের সময় : শুক্রবার ২৬ মে ২০২৩ ০৯:৩২:০০ পূর্বাহ্ন | দেশের খবর

 

     লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার ইউপি চেয়ারম্যান ও প্রবাসীর বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে বৃহস্পতিবার ২৫শে মে রাত ৯ টায় আরব আমিরাত প্রবাসী আঃরশিদের ছেলে রাশেদ হোসেন সংবাদ সম্মেলনের আয়োজন করেন ।রাশেদ ১০নং ইউপির চরপলোয়ান গ্রামের বাসিন্দা ।

লিখিত অভিযোগে তিনি বলেন, প্রবাসে থাকা অবস্থায় রাশেদ হোসেন দেশে ফেরার পথে ২১ই মে কিছু স্বর্নালংকার সেখানকার পরিচিত জনরা দিয়েছে দেশে পৌঁছে দেওয়ার জন্য। কিন্তু হস্তান্তরের পরে তারা কাস্টমসের টাকা পরিশোধ করেনি বলে তিনি দেশে এসে মালামাল হস্তান্তর করেন নি । এই নিয়ে প্রবাসে থেকেও তাকে কাস্টমসের টাকা পরিশোধ করার কোনও আশ্বস্ত করা হয়নি তাই তিনি পৌছে দেননি বলে জানান।

নোয়াখালী কোম্পানিগঞ্জের ইসলাম স্যানেটারির মালিক জাহের হোসেন ইউপি চেয়ারম্যান শফিউল আলম চৌধূরীর কাছে জানালে তিনি রাশেদকে ডেকে আনেন এবং বিষয়টি সুষ্ঠু সমাধানের জন্য জন্য জনপ্রতিনিধিদের দায়িত্ব প্রদান করেন আলোচনা ফলপ্রসু হওয়ায় তাদের স্বর্ণালংকার ও কাস্টমসের টাকা পরিশোধ করা হয়। তবে এই বিষয়ে সোশ্যাল মিডিয়ায় চেয়ারম্যান কর্তৃক আটক এবং পালিয়ে যাওয়ার বিষয়টি তিনি ভিত্তিহীন মিথ্যা অপপ্রচার বলে দাবি করেন ।

তিনি বলেন একটি কুচক্রী মহল তার কাছে আর্থিক সুযোগ-সুবিধা না পেয়ে তার বিরুদ্ধে ও জনপ্রতিনিধিদের বিরুদ্ধে মিথ্যা কথা ও আমার বিরুদ্ধে অপপ্রচার অব্যাহত থাকলে তিনি আইনগত ব্যবস্থা নিবেন বলেও জানান।

সংবাদ সম্মেলনে রাশেদের পাশে উপস্থিত ছিলেন ১০ নং রায়পুর ইউপি মেম্বার জামাল হোসেন মিয়াজী, মোফাজ্জল হোসেন, ভুট্টু খান জহির খান ।