ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

কিশোরগঞ্জে পাইপগানসহ কিশোর আটক

কিশোরগঞ্জ প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ৯ জানুয়ারী ২০২৩ ১০:৫০:০০ পূর্বাহ্ন | দেশের খবর

কিশোরগঞ্জে দেশীয় পাইপগানসহ এক কিশোরকে আটক করেছে র‍্যাব। রোববার (৮ জানুয়ারি) রাত ৮টার দিকে শহরের গৌরাঙ্গ বাজারের সৈয়দ আশরাফুল ইসলাম পৌর শিশু পার্ক সংলগ্ন নিউ মার্কেট এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল।  আটক অস্ত্রধারীর নাম। মো. তারেকুল ইসলাম রুবেল (১৯)। তিনি সদর উপজেলা মনিপুরঘাট এলাকার আব্দুল হাইয়ের ছেলে।

 

 

 

র‌্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান এক রোববার রাত সোয়া ১১টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন।

 

 

 

র‍্যাব জানায়, শহরের গৌরাঙ্গ বাজার এলাকায় একজন দেশীয় অস্ত্রসহ অবস্থান করছে- এমন সংবাদের পেয়ে র‌্যাব গোয়েন্দা নজরদারি চালায়। এ তথ্যের সত্যতাও পায় র‍্যাব। পরে রোববার রাত ৮টার দিকে গৌরাঙ্গ বাজারের সৈয়দ আশরাফুল ইসলাম পৌর শিশু পার্ক সংলগ্ন নিউ মার্কেট এলাকা থেকে ১টি দেশীয় পাইপগানসহ রুবেলকে আটক করে র‍্যাব।

 

 

 

শাহরিয়ার মাহমুদ খান বলেন, র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে আটক অস্ত্রধারী এলাকায় প্রভাব বিস্তার করার জন্য অস্ত্র নিজ হেফাজতে রেখেছিল বলে স্বীকার করে। তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন। অস্ত্রধারীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।