ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মাদক আটক করে প্রশংসা কুড়লেন ট্রাফিক সার্জেন্ট অপূর্ব মহন্ত

সঞ্জয় সাহা: | প্রকাশের সময় : শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ ১০:৪৭:০০ অপরাহ্ন | দেশের খবর
 সদর থানা পুলিশ যেখানে মাদক আটকে নির্বীকার।  সেখানে যানবাহন সহ  একের পর এক  মাদক  আটক করে উল্লেখযোগ্য ভুমিকা পালন করছেন  গাইবান্ধা জেলা ট্রাফিক পুলিশ সদস্যরা। শুক্রবার প্রায় আড়াই মন গাজা, একটি করোলা প্রোবক্স গাড়ী সহ মোশাররফ হোসেন (২৭) কে মাদক সহ আটক করেছে।
 
জানা গেছে, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার  চার মাথায় ট্রাফিক সার্জেন্ট অপূর্ব কুমার মহন্ত ও এটিএসআই  আরিফ  দায়িত্ব পালনকালে করোলা প্রোবস্ক গাড়ী থামিয়ে   ড্রাইভারের কাছে গাড়ীর যাবতীয় কাগজ চেলে সে  গাড়ি থুয়ে পালালে দায়িত্বরত কর্মকর্তার সন্দেহ হয়। পরে সঙ্গীয় ফোর্সসহ ধাওয়া করে আটকিয়ে করোলা প্রোবস্ক গাড়ীর পিছনের ছিটের নিচ থেকে প্রায় দেড় মন গাজা উদ্ধার করে মোশাররফ হোসেন (২৭)কে গাড়ি সহ  আটক করে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করেছে। আটককৃত ব্যক্তি কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার বালাতাড়ী গ্রাম।
 
গোবিন্দগঞ্জ থানার দায়িত্বে থাকা ট্রাফিক সার্জেন্ট অপূর্ব মহন্ত"  বিষয়টা নিশ্চিত করেছেন।
 
গাইবান্ধা জেলা ট্রাফিক অফিসার ইনচার্জ নূর আলম সিদ্দিক বলেন- ট্রাফিক পুলিশ রাস্তা ঘাটে রোদে পুড়ে বৃষ্টিতে ভিজে যানজট নিয়ন্ত্রন করার পাশাপাশি মাদক আটকেও বড় ভূমিকা পালন করছেন। তারই প্রমান এটা। এর আগেও গাইবান্ধা ট্রাফিক অফিসার জসিম উদ্দিন শহরে পর পর ৩ বার দুই মন গাজা সহ কয়েকজনকে আটক করেছেন।