ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

ঝিনাইদহে নিখোঁজের ৪ দিন পর মরদেহ উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি: | প্রকাশের সময় : রবিবার ৯ অক্টোবর ২০২২ ০৯:৩২:০০ অপরাহ্ন | দেশের খবর
ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলায় নিখোঁজের চারদিন পর হাফিজুর রহমান হাফিজ (৪০) নামে এক কৃষকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৯ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার রিশখালী গ্রামের চরের মাঠের বিল থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।
 
হাফিজুর রহমান রিশখালী গ্রামের সোহরাব হোসেনের ছেলে ও ৪ নং দৌলতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাবদার আলীর ভাতিজা।
 
সাবদার আলী জানান, হাফিজ গত ৫ অক্টোবর রাত ৯টার দিকে বাড়ি থেকে বের হয় হন। এরপর থেকে নিখোঁজ ছিলেন তিনি। পরে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে না পেয়ে গত ৭ অক্টোবর নিহতে ভাই জাফিরুল ইসলাম বাদী হয়ে হরিণাকুন্ডু থানায় একটি সাধারণ ডায়েরি করে। রোববার দুপুরে গ্রামের লোকজন ওই বিলে মাছ ধরতে যায়। সেসময় হাফিজুর রহমানের ব্যবহৃত একটি বাটন মোবাইল ফোন পায় তারা। মোবাইল ফোনটি পাওয়ার পর হাফিজুরের পরিবারকে জানায় তারা। ফোনটি হাফিজুর রহমানের বলে শনাক্ত করে পরিবার। 
 
এরপর  সাবদার আলী গ্রামের ৫০ থেকে ৬০ গ্রামবাসী নিয়ে ওই বিলে খোঁজাখুঁজি করে একপর্যায়ে মাটির নিচেই পুঁতে রাখা হাফিজুর রহমানের পা দেখতে পায় তারা। পরে পুলিশে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে পলিথিনে মোড়ানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করে। নিহতের ঘাড়ে ও পিঠে কোপের চিহ্ন পাওয়া গেছে।
 
তিনি বলেন, পূর্ব শত্রুতার জের ধরে আমার ভাতিজাকে হত্যা করা হয়েছে। আমি এ হত্যাকাণ্ডের বিচার দাবি করছি।
 
হরিণাকুন্ডু থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম জানান, রিশখালীর বিলের মাঠে হাফিজুরের মরদেহ পুঁতে রাখা হয়েছে। এমন খবরের ভিত্তিতে সেখানে গিয়ে মরদেহ উদ্ধার করে হরিণাকুন্ডু থানায় নেওয়া হয়েছে। সোমবার (১০ অক্টোবর) সকালে ময়নাতদন্ত করার জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।