ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে মনোনয়ন ক্রয় করলেন আ’লীগের আরও দুই জন

টাঙ্গাইল প্রতিনিধি | প্রকাশের সময় : সোমবার ১২ সেপ্টেম্বর ২০২২ ০৩:৩২:০০ অপরাহ্ন | দেশের খবর

আসন্ন টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী ছাড়াও মনোনয়নপত্র ক্রয় করেছেন আওয়ামী লীগের আরও দুই জন। রোববার জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা এএইচএম কামরুল হাসানের নিকট থেকে তারা মনোনয়নপত্র ক্রয় করেন। 

তারা হলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আলমগীর খান মেনু ও শহর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহমদ সুমন মজিদ। আহমেদ সুমন মজিদ আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নিহত ফারুক আহমেদের ছেলে।

এদিকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের বর্তমান প্রশাসক একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক। তিনি এর আগে ২০১৬ সালে বিনাপ্রতিদ্বন্দীতায় জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি মনোনয়নপত্র সংগ্রহ  করেছেন।

জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা এএইচএম কামরুল হাসান বলেন, আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দেয়া যাবে। ২৫ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।  আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৭২২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনে একজন চেয়ারম্যান, ১২ জন সাধারণ সদস্য পুরুষ এবং ৪ জন সংরক্ষিত সদস্য নারী মোট ১৭ টি পদে নির্বাচন হবে।