ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

নৌকার পক্ষে কাজ করায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম

লক্ষ্মীপুর প্রতিনিধি: | প্রকাশের সময় : শনিবার ১১ ডিসেম্বর ২০২১ ০৬:০৭:০০ অপরাহ্ন | দেশের খবর

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুরের রায়পুরে নৌকার ভোট করায় সাবেক ছাত্রলীগ নেতা সোহানুর রহমান সোহাগকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে। উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়ন আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি আবদুর রশীদ মোল্লার বিরুদ্ধে এ অভিযোগ করেন আহত সোহাগ। শুক্রবার (১০ নভেম্বর) সন্ধ্যায় ওই ইউনিয়নের মোল্লারহাট বাজারে এ ঘটনা ঘটে৷ স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সোহাগ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও ইউপি নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান (নৌকা প্রতিক) আবু সালেহ মিন্টু ফরায়েজির পক্ষে কাজ করেন।

 

সোহানুর রহমান সোহাগ জানান, ২৮ নভেম্বরের ইউপি নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর পক্ষে ভোট করেছেন। এনিয়ে বিদ্রহী প্রার্থী রশিদ মোল্লা, তার ছেলে মনির হোসেন মোল্লা ও দিদার হোসেন মোল্লা ক্ষিপ্ত ছিলেন। তাদের নির্দেশেই মঞ্জু ও হোসেন মোল্লাসহ ৮-১০ জন লোক একা পেয়ে ঘটনাস্থলে তার (সোহাগ) ওপর হামলা চালায়। এসময় তাকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করা হয়। একপর্যায়ে ঘটনাস্থলেই তিনি অচেতন হয়ে পড়েন। তার মাথাসহ শরীরের বিভিন্ন অংশে জখমের চিহ্ন রয়েছে।

 

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সালেহ মিন্টু ফরায়েজি বলেন, দলের বিরুদ্ধে প্রার্থী হওয়া বহিষ্কৃত রশিদ মোল্লার লোকজন সোহাগের ওপর অতর্কিত হামলা চালিয়েছে। তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

 

অভিযুক্ত ইউপি সদস্য দিদার হোসেন মোল্লা বলেন, সোহাগকে মারধরের বিষয়টি পুলিশ আমাকে জানিয়েছে। কে বা কারা তাকে মেরেছে আমি তা জানি না। এতে আমি কিংবা আমার পরিবারের কেউ জড়িত নয়।

 

এ ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বলেন, মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তবে এ বিষয়ে এখনো কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।