ঢাকা, শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩রা কার্তিক ১৪৩১

প্রাইভেট শিক্ষক আইনজীবীর বাড়িতে নার্সিং ইনস্টিটিউটের ছাত্রীর রহস্যজনক মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি : | প্রকাশের সময় : বুধবার ২৩ অগাস্ট ২০২৩ ০১:০৬:০০ অপরাহ্ন | দেশের খবর

কুষ্টিয়ায় অন্য মেয়েকে বিয়ে করায় প্রেমিকের বাড়িতে প্রেমিকার রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে।  ২২ আগষ্ট শহরের কুষ্টিয়া জিলাস্কুলের সাসনের গলির একটি ভাড়া বাসার ৪ তলার ফ্লাটে এ ঘটনা ঘটে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত ওই ছাত্রীর নাম তুলি খাতুন (২২)। তিনি কুষ্টিয়া শহরের মোল্লাতেঘড়িয়া মোল্লা পাড়ার উহিদুল ইসলামের মেয়ে ও কুষ্টিয়া নার্সিং ইনস্টিটিউটের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

এ তথ্য নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আশিকুর রহমান।
তিনি আরও জানান, কুষ্টিয়া জজ কোর্টের আইনজীবী মাহবুবুর রহমানের সঙ্গে কুষ্টিয়া নার্সিং ইনস্টিটিউটের প্রথম বর্ষের ছাত্রী তুলি খাতুনের প্রেমের সম্পর্ক ছিল। এক সপ্তাহ আগে অন্য এক মেয়েকে ওই আইনজীবী মাহবুবুর রহমান বিয়ে করায় কুষ্টিয়া জিলাস্কুল গলির একটি ভাড়া বাসার ৪ তলার ফ্লাটে এসে ওই ছাত্রী আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা নাকি  আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে।

এ ব্যাপারে অভিযুক্ত আইনজীবী মাহবুবুর রহমানের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া  যায়।

নিহত ওই ছাত্রীর বড় বোন জান্নাতুল ফেরদৌস তুন্না বলেন,কুষ্টিয়া নার্সিং ইনস্টিটিউটের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন তুলি। সে কুষ্টিয়া জজ কোর্টের আইনজীবী মাহবুবুর রহমানের কাছে প্রাইভেট পড়তেন। গতকাল বিকেলে হঠাৎ করেই মাহবুবুর রহমান মোবাইল করে তুলিকে নিয়ে যেতে বলে। এসে দেখি একটি ভ্যানের উপর তুলির মরদেহ পড়ে আছে। স্থানীয়রা জরুরিভাবে হাসপাতালে নিতে বললে হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। তাদের দুজনের মধ্যে কোনো সম্পর্ক ছিল কি না জানিনা। তবে আমার বোনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি এ হত্যাকারীর কঠোর বিচার চাই।

এদিকে নার্সিং ইনস্টিটিউটের ছাত্রী তুলির এমন মৃত্যু আইনজীবীর বাড়ীর বিভিন্ন সিসিটিভি ফুটেজ দেখে শহরজুড়ে চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে।