ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

বগুড়ায় মেডিক্যাল এন্ড হেলথ কেয়ার এক্সপো শুরু হতে যাচ্ছে ১৬ জুন

বগুড়া প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ১৪ জুন ২০২২ ০৩:২২:০০ অপরাহ্ন | দেশের খবর

চিকিৎসা ও ক্লিনিক্যাল ল্যাব সরঞ্জমাদি এবং স্বাস্থ্য সেবার ৩ (তিন) দিন ব্যাপি প্রথম মেডিক্যাল এন্ড হেলথ কেয়ার আন্তজার্তিক প্রদর্শনী দুই বছরের ব্যবধানে ১৬ জুন বগুড়াতে শুরু হবে।

মম ইন কনভেনশন সেন্টার (এমআইসিসি) বগুড়ায় প্রদশর্নীর আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ এক্সিবিশনস্ প্রা: লি:

মঙ্গলবার বগুড়া প্রেস ক্লাবে বাংলাদেশ এক্সিবিশনস্ প্রা: লি: এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। বাংলাদেশ এক্সিবিশনস্ প্রা: লি: এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ সাখাওয়াত হোসেন এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উক্ত প্রদশর্নীর হসপিটালিটি এবং ভেন্যু পাটনার মম ইন লি: এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জুয়েল খাঁন।

বাংলাদেশ সহ ০৮ টি (চীন, ভারত, মালেশিয়া, কোরিয়া, পাকিস্তান, থাইল্যান্ড, ভিয়েতনাম এবং জাপান) দেশের অন্তত ৪৫ টি কোম্পানী এই প্রদর্শনীতে অংশগ্রহণ করবে বলে জানান উক্ত প্রদর্শনীর আয়োজক মোঃ সাখাওয়াত হোসেন।

উক্ত প্রদর্শনীর ইনসেপ্টা হাইজেনিক এন্ড হসপিকেয়ার লি: প্ল্যাটিনাম স্পন্সর, এবিসি কর্পোরেশন ডাইমন্ড স্পন্সর, বায়োটেক সার্ভিসেস গোল্ড স্পন্সর এবং প্রমিক্সকো লি: সিলভার স্পন্সর। পৃষ্ঠপোষকতায় বগুড়া চেম্মার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এবং টি এম এস এস মেডিক্যাল কলেজ। প্রিন্ট মিডিয়া পাটনার দৈনিক করতোয়া।

প্রদর্শনীটি ১৬ জুন শুরু হয়ে ১৮ জুন শেষ হবে। প্রতিদিন সকাল ১০ টা হতে সন্ধ্যা ৭ টা পর্যন্ত সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।