ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

বান্দরবান সেনা রিজিয়নের মানবিক সহায়তা

উথোয়াইচিং মারমা; বান্দরবান প্রতিনিধি : | প্রকাশের সময় : বুধবার ১৫ ডিসেম্বর ২০২১ ০৩:৫৩:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

বান্দরবানে দুঃস্থ,অসহায় পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান করেছে বান্দরবান সেনা রিজিয়ন।  আজ (১৫ ডিসেম্বর) সকালে বান্দরবান সেনা জোনের আয়োজনে লেঃ কর্ণেল মোহাম্মদ মইনুল হক, সাব- পিএসসি, জোন কমান্ডার, বান্দরবান জোন সদর, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দূর্গম এলাকার দুঃস্থ, অসহায় ৫৫পরিবারের মাঝে ৩ লক্ষ ১০ হাজার নগদ অর্থ ও ৩০০টি শীতবস্ত্র কম্বল প্রদান করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, দূর্গম এলাকার পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবিকার ব্যবস্থা করাই আমাদের মূল লক্ষ্য। তাদের জীবন মান উন্নয়নের লক্ষ্যে সব সময় মানবিক সহায়তা প্রদান করে আসছে। ভবিষ্যতেও এধরনের সহায়তা অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, আমরা সবাইকে নিরাপত্তার মাধ্যমে উন্নয়নের অগ্রযাত্রায় পার্বত্য অঞ্চলের সবাইকে শামিল করতে চাই। দুর্গম পাহাড়ে বসবাসরত দরিদ্র পরিবারগুলোকে সাবলম্বী করতে তাদের সহায়তা দিতে পেরে আমরা আজ অনেক আনন্দিত এবং ভবিষ্যতে এ ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।

এ সময় অনুষ্ঠানে বান্দরবান সদর জোনের ক্যাপ্টেন এ এস এম রাফিউল চৌধুরী, ক্যাপ্টেন মিসবাহুল ইসলাম ফুয়াদ,(এস.জেড.ও) সহ জেলার ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।