ঢাকা, শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

বালিয়াডাঙ্গীতে করোনা সংক্রমণ রোধে হাত ধোয়ার উপকরণ বিতরণ

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি : | প্রকাশের সময় : বুধবার ১ ডিসেম্বর ২০২১ ০৬:১২:০০ অপরাহ্ন | গণমাধ্যম


ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে করোনা সংক্রমণ রোধে নৃতাত্বিক ও প্রান্তিক দরিদ্র ১ হাজার দুইশত পরিবার ভিত্তিক স্বাস্থ্যবিধি চর্চা তৈরি করতে হাত ধোয়ার উপকরণ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

বুধবার (০১  ডিসম্বর)  বিকাল ৪ টায় উপজেলার বড়বাড়ী ইউনিয়ন পরিষদ চত্বরে বেসরকারি উন্নয়ন সংস্থা ইএসডিও'র রিভাইভ প্রকল্পের আওতায় হেকস ইপার এর সহায়তায় ১৬০ টি পরিবারের মাঝে এসব উপকরণ বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে বড়বাড়ী ইউনিয়নের ইউপি সচিব চন্দ্রনা রানী রায়ের সভাপতিত্বে উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সের আবাসিক চিকিৎসক মিঠুন চন্দ্র দেব নাথ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অন্যান্যদের মধ্যে বড়বাড়ী ইউপি'র নব-নির্বাচিত ইউপি সদস্য ইউসুফ আলী, ইএসডিও'র উপজেলা অফিসার লাল বাবু, সিডিও শাহানাজ আখতার, প্রজেক্ট অফিসার রাজিউর রহমান ও রুবি আক্তার প্রমুখ এতে উপস্থিত ছিলেন।  

ইএসডিও'র উপজেলা অফিসার লাল বাবু জানান, পর্যায়ক্রমে ১২০০ পরিবারকে এ উপকরণ প্রদান করা হবে। করোনা সংক্রমণ প্রতিরোধ ও করোনায় সাধারণ মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সের আবাসিক চিকিৎসক মিঠুন চন্দ্র দেব নাথ বক্ত্যবে করোনা সংক্রমণ রোধ বা সংক্রমন হলে কি কি করণীয় তা আলোচনার মাধ্যমে তুলে ধরেন । এবং সকলকে করোনা ভাইরাস সম্পর্কে অবগত করেন।