ঢাকা, রবিবার ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১

বালিয়াডাঙ্গীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মাজেদুল ইসলাম হৃদয়, বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি: | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৩১ মার্চ ২০২২ ০২:৩৮:০০ অপরাহ্ন | দেশের খবর

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে গলায় ফাঁস দিয়ে সেলিম (৩৫) নামে একজন মানসিক ভারসাম্যহীন যুবক আত্মহত্যা করেছে।

বুধবার (৩০ মার্চ) উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের সরকার পাড়া গ্রামে গভীর রাতে বাড়ীর পাশে  এ ঘটনা ঘটে। নিহত সেলিম ওই গ্রামের মৃত রশিদুল ইসলামের ছেলে।

জানা যায়, অনেক রাতে বাড়ী না ফেরায় পরিবারের লোকজন মনে করে মাহফিল শুনতে গেছে। গভীর রাত পর্যন্ত বাড়ীতে না ফেরায় হতাশ হয়ে অনেক খোজাখুজি করে নিহত সেলিমের কোন সন্ধান পাইনি পরিবারের লোকজন।  পরে সকালে স্থানীয় কৃষক মাঠে কাজ করতে গেলে আমগাছে নিহত সেলিমের গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পায় । পরে পুলিশকে খবর দিলে ভারসাম্যহীন যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

স্থানীয় নুর ইসলাম জানান, নিহত সেলিম এর আগে তিনবার আত্মহত্যার চেষ্টা করে স্থানীয়রা দেখতে পেরে বাধা দেয়। কিন্তু এবার এমন জায়গায় আত্মহত্যা করেছে সেখানে তাকে দেখার কোন সুযোগ নাই। নিহত সেলিম বিয়ে করছেন কি না জানতে চাইলে তিনি বলেন, মানসিক রোগে ভোগার কারণে তার স্ত্রী তাকে ডিভোর্স দিয়ে বাবার বাড়িতে চলে যান।  এবং তার একটি ছেলে ও একটি মেয়ে আছে।

ঘটনার সত্যতা নিশ্চত করে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম ডন জানান, এ বিষয়ে একটি ইউডি মামলা দায়ের হয়েছে।