ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

বিজয়ের মাসে শেখ মনির জন্মদিনে যুবলীগের উদ্যোগে মুক্তিযুদ্ধভিত্তিক আলোচনা।

মোঃওয়াহিদুর রহমান মুরাদ : | প্রকাশের সময় : মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ ০৬:১২:০০ অপরাহ্ন | দেশের খবর

 

 
বাংলাদেশ আওয়ামী যুবলীগের  চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, মহান মুক্তিযুদ্ধের  অন্যতম সংগঠক শহীদ শেখ ফজলুল হক মণির ৮৪ তম জন্মদিন উপলক্ষে লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে লক্ষ্মীপুর জেলা যুবলীগের পক্ষ থেকে  মুক্তিযুদ্ধভিত্তিক বিষয়ে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়।
 
লক্ষ্মীপুরের স্থানীয় একটি প্রতিষ্ঠানের হলরুমে শিক্ষার্থীদের নিয়ে এই আয়োজন করা হয় সোমবার সকালে।এতে প্রায় ২শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
 
এই সময়ে বিজয়ীদের সহ ১শত জন শিক্ষার্থীর  মাঝে বই সহ মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরেন বায়েজীদ ভূইয়া।পরে মনোজ্ঞ দেশাত্মবোধক গান পরিবেশন অনুষ্ঠিত হয়।
 
উল্লেখ্য,বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে মানবিক যুবলীগের ব্যানারে বায়েজীদ ভূইয়া করোনা কালীন সময়ে বাড়ি বাড়ি নিজের কাঁধে তুলে দিয়েছেন খাদ্য সামগ্রী, পৌছে দিয়েছেন অক্সিজেন সিলিন্ডার ও রোগী বহনকারী সিএনজি। ১৩৪টি প্রোগ্রাম করা লক্ষ্মীপুুর জেলা যুবলীগের সভাপতি প্রার্থী বাঁয়েজীদ ভূইয়ার বিশাল শোডাউন ঢাকার রাজপথ মুখরিত ছিলো।