ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

বির্তকিতদের নেতেৃত্বে আনা যাবে না-ওবায়দুল কাদের

নাটোর প্রতিনিধি: | প্রকাশের সময় : বুধবার ২৪ নভেম্বর ২০২১ ১১:৪৫:০০ অপরাহ্ন | জাতীয়
দুঃসময়ের আওয়ামীলীগের ত্যাগী নেতাদের দলের নেতেৃত্ব গ্রহণরে জন্য স্থান দেয়া হবে। বির্তকিতদের কোনভাবেই নেতেৃত্ব আনা যাবে না। বুধবার নাটোররে বড়াইগ্রামে উপজেলা আ’লীগের ত্রিবাষিকী সম্মলেন প্রধান অতিথির বক্তব্যে সড়ক পরবিহন ও সেতু মন্ত্রী এবং আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি এ কথা বলেন। র্ভাচুয়াল বক্তব্যে
‌ তিনি আরও বলেন, দল ভারী করার জন্য খারাপদের টানা যাবে না। ভাড়া করে লোক এনে দলের মধ্যে বিশৃঙ্খলা করতে দেওয়া যাবে না। দলের মধ্যে নিজেরেই কোন্দল করবেন তা হতে দেওয়া যাবে না। গণমুখী সংগঠনের জন্য ঐক্যরে কোন বিকল্প নেই। তাই সকল নেতা-র্কমীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।
উপজেলার বনপাড়া পৌর শহরের কালিকাপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে  ত্রিবাষিকী সম্মলেন উদ্বোধন করেন নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের এমপি ও জেলা আ’লীগরে সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস। উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদশে আ’লীগের সাংগঠনকি সম্পাদক এসএম কামাল হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, শফিকুল ইসলাম শিমুল এমপি, বনপাড়া পৌর মেয়র ও পৌর আ’লীগের সভাপতি কে এম জাকির  হোসেন সহ অন্যান্য নেতেৃবৃন্দ। সম্মেলনে আব্দুল কুদ্দুস মিয়াজীকে সভাপতি ও এ্যাড. মিজানুর রহমান মিজানকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।