ঢাকা, রবিবার ২২ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় তিতাস নদীতে ধানবোঝাই নৌকাডুবিতে শ্রমিক নিখোঁজ

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া | প্রকাশের সময় : বুধবার ২০ এপ্রিল ২০২২ ১২:১৯:০০ পূর্বাহ্ন | দেশের খবর

ব্রাহ্মণবাড়িয়ায় তিতাস নদীতে ধানবোঝাই নৌকাডুবিতে নিখোঁজ হন শ্রমিক বিল্লাল মিয়া। ঘটনার সাত-আট ঘন্টায়ও তার কোনোই হদিস মিলেনি। মঙ্গলবার (১৯ এপ্রিল) সকালে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চাপুইর এলাকায় তিতাস নদীতে নৌকাডুবিতে নিখোঁজ শ্রমিক বিল্লাল মিয়া (২৭) ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার বড়জোড়া গ্রামের আব্দুল বারেকের পুত্র। 

ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে চাপুইর থেকে ধান বোঝাই করে একটি নৌকা তিতাস নদী দিয়ে বাসুদেব ইউনিয়নের পাইকপাড়া গ্রামে যাচ্ছিলো। নৌকাটিতে ধানের মালিক, ধান কাটার দুইজন শ্রমিক এবং মাঝি ছিলেন। চাপুইর ঘাট থেকে ছেড়ে কিছুদূর যাওয়ার পর নৌকাটি ডুবে যায়। এসময় ধানের মালিক, ধান কাটার একজন শ্রমিক এবং নৌকার মাঝি সাঁতরে নদীর তীরে ওঠতে সক্ষম হলেও বিল্লাল নামে আরেক শ্রমিক নিখোঁজ হন। দীর্ঘ সময় পরও তার কোনো হদিস মিলেনি।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,'খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া দমকল বাহিনীর সদস্যরা উদ্ধার কাজ করছে। নদীর এই জায়গাটিতে গভীরতা অনেক। তাই উদ্ধার করতে বেগ পেতে হচ্ছে। উদ্ধার অভিযান চালাতে কিশোরগঞ্জ থেকে ডুবুরি দল আসছে।'