ঢাকা, শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনার নিহত ১ আহত ৩৫

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : বুধবার ১১ মে ২০২২ ০৮:৪৫:০০ অপরাহ্ন | দেশের খবর

ময়মনসিংহের দুই উপজেলায় পৃথক বাস দুর্ঘটনায় একজন নিহত ও অন্তত ৩৫ জন আহত হয়েছেন। বুধবার জেলার সদর ও ফুলপুর উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে। 

এবিষয়ে কোতোয়ালী মডেল থানার উপপরিদর্শক (এসআই) আশিকুল হক জানান, সকাল ১১ টার দিকে ঢাকা থেকে নেত্রকোনাগামী একটি যাত্রীবাহী বাস জেলার সদর উপজেলার রশিদপুর নামক স্থানে যেতেই বিপরীত দিক থেকে আসা একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস দুটি দুমরে মুচরে চালকসহ অন্তত ২০ জন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

তিনি আরও বলেন, এই ঘটনায় এক বাসের চালকসহ ২০ জন আহত হয়েছেন। অপর বাসের চালক পালিয়েছেন। বাস দুটি জব্দ করা হয়েছে। তবে, তাৎক্ষনিক আহতদের নাম পরিচয় জানা যায়নি বলেও জানান তিনি।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) আক্তারুজ্জামান জানান, সদরের দুর্ঘটনায় এই পর্যন্ত ২০ জনকে আমরা পেয়েছি। এরমধ্যে ১১ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এদিকে, ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, বেলা সোয়া ১২ টার দিকে হালুয়াঘাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বাস ইমাদপুর এলাকায় আরেকটি বাসকে ওভারট্রেক করার সময় ধান কাটার মেশিন বহনকারী অপর একটি ট্রাকে সাইড দিতে গিয়ে রাস্তার পাশে উল্টে পুকুরে পরে যায়। এতে বাসের একজন যাত্রী নিহত হন। 

এবিষয়ে ফুলপুর ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ আল আমিন বলেন, এঘটনায় একজন মারা গেছেন। আহত হয়েছেন অন্তত ১৫ জন। নিহত ও আহতদের উদ্ধার করা হয়েছে।