ঢাকা, শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

যশোরে গৃৃহবধুর মরদেহ উদ্ধার

যশোর প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ১৬ মে ২০২২ ০৮:১৮:০০ অপরাহ্ন | দেশের খবর

সোমবার (১৬মে) সকাল সাড়ে ১১টার দিকে যশোরে ঝিকরগাছার সোনাকুড় গ্রাম থেকে সখি বেগম (৪০) নামে এক গৃহবধুর মরদেহ উদ্বার করেছে ঝিকরগাছা থানার পুলিশ। নিহত সখি বেগম সোনাকুড় গ্রামের নিয়াম উদ্দিনের স্ত্রী। সোনাকুড় গ্রামের সলেমান জানায়, গত রোববার (১৫ মে)) সন্ধ্যার আগে মনিরামপুর থানার পাঁচপোতা গ্রামে তিনি তার বাবার বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। কিন্তু তিনি তার বাবার বাড়িতে যাননি । সোমবার সকাল সাড়ে ১১টার দিকে সোনাকুড় গ্রামের আব্দুস সাত্তারের লেবু বাগানে তার মরদেহ পাওয়া যায়। মরদেহের কপালে আঘাতের চিহ্ন আছে এবং পাশে বিষের বোতল পাওয়া গেছে । পরকীয়ার জের ধরে উক্ত হত্যাকান্ড সংঘটিত হতে পারে ধারণা করছে পুলিশ।

সখি বেগমের স্বামী ২/৩ মাস পূর্বে বিদেশে থেকে বাড়িতে এসেছেন । খবর পেয়ে ঝিকরগাছা থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্বার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠান। 

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত জানান,মরদেহ উদ্বার করে মর্গে পাঠােেনা হয়েছে। কি কারনে তাকে হত্যা করা হয়েছে তা এখন বলা সম্ভব না। ঘটনাস্থলে, বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক কামরুজ্জামান জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে এলাকা থেকে নিয়ে এসেছেন। তদন্তের স্বার্থে আর কিছু বলতে চাননি তিনি।