ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
ভোলায় শিবপুর ইউনিয়ন বিএনপির প্রতিবাদ সভা

লুটপাট আর দুর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে সরকার- ভোলায় আসিফ আলতাফ

ভোলা প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ২৭ অগাস্ট ২০২২ ০৭:২১:০০ অপরাহ্ন | দেশের খবর

ভোলা সদর উপজেলা বিএনপির সভাপতি আসিফ আলতাফ বলেছেন, মানুষের ভোটের অধিকার হরণ করে লুটপাট আর দুর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে সরকার। তারা এখন জনগণের সঙ্গে রশিকতা করছে।

তিনি আরও বলেন, সরকারের ভয়াবহ দুঃশাসনে মানুষের দম বন্ধ হয়ে আসছে। মানুষ মুক্তভাবে শ্বাস নিতে চায়, গণতন্ত্র চায়। এ সরকারের পতন ছাড়া তা সম্ভব নয়। এখন নৌকার তলা ফুটো হয়ে গেছে। কাঠ দিয়ে তালি দিয়ে রক্ষা করতে পারবেন না।জনগণ এখন দুঃশাসনের বিরুদ্ধে জেগে উঠেছে। অচিরেই এ সরকারের পতন হবে ইনশাআল্লাহ। এই প্রতিবাদ সভায় তা প্রমান করে। 

গতকাল শনিবার বিকালে ভোলা সদর উপজেলার ৭নং শিবপুর ইউনিয়নের ২০১নং শিবপুর কালিকীর্তি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বিএনপির আয়োজনে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আসিফ আলতাফ এসব কথা বলেন। বিএনপির কেন্দ্র ঘোষিত সারাদেশে উপজেলা, থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সভা-সমাবেশ ও বিক্ষোভ মিছিলের কর্মসচির অংশ হিসেবে তত্বাবধায়ক সরকার ব্যবস্থা গঠন, জ্বালানি তেল, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্যপণ্যের মূল্যবৃদ্ধিসহ অসহনীয় লোডশেডিং এবং ভোলায় গুলিতে দলের দুজন নিহত হওয়ার প্রতিবাদে সমাবেশের আয়োজন করা হয়।  

সভায় আসার সময়ে ছাত্রললীগ, যুবলীগের নেতারা পথে পথে পুরুষ-মহিলাদেরকে বাধাঁ দেয়া সত্যেও শান্তিপূর্ন ভাবে  সমাবেশ সন্ধ্যায় শেষ করে নেতা,কর্মী ও সমথকেরা স্থান ত্যাগ করেন। 

ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ নুর হোসেন হাওলাদারের সভাপতিত্বে সমাবেশে বক্তব রাখেন-উপজেলা বিএনপির সদস্য সচিব মোঃ হেলাল উদ্দিন, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ হাদিছ প্রমুখ। এসময় জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতা, কর্মী ও হাজা হাজার সমর্থকেরা উপস্থিত ছিলেন।