ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

শ্রীবরদীতে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা, অবৈধ স্থাপনা উচ্ছেদ

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি: | প্রকাশের সময় : বুধবার ২৪ অগাস্ট ২০২২ ০৭:৩৫:০০ অপরাহ্ন | দেশের খবর

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে খাদ্যের মান খারাপ ও ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার বৈধ কাগজপত্র না থাকায় ৪ প্রতিষ্ঠানকে ১৪ হাজার টাকা জরিমানা করেছে এবং পথচারীদের চলাচল রোধ করে স্থাপিত অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। ২৪ আগস্ট বুধবার দুপুরে শ্রীবরদী পৌর শহরে বিএসটিআই ও উপজেলা প্রশাসন যৌথভাবে ওই  অভিযান পরিচালনা করে। 

 

শ্রীবরদীর সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আতাউর রহমান, বিএসটিআই ময়মনসিংহ বিভাগের সহকারি পরিচালক (মেট্রোলজি) মো. সানোয়ার হোসেন অভিযানে নেতৃত্ব দেয়। এছাড়াও এসময় ফিল্ড অফিসার নজরুল ইসলাম, শ্রীবরদী থানার এসআই সেলিম মিয়া সহ সঙ্গীয় পুলিশ ফোর্স অভিযানে উপস্থিত ছিলেন।

 

অভিযানে শ্রীবরদী পৌর শহরের ব্র্যাক রোডের আল আমিন বেকারিকে ৫ হাজার, মা জুয়েলার্সকে ৫ হাজার, লাখো হোটেলকে ২ হাজার ও তেলের পাম্পের কাগজপত্র হালনাগাদ না থাকায় ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

 

সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আতাউর রহমান বলেন, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) কে সাথে নিয়ে আমরা বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করেছি। যারা নিয়মের বাইরে ব্যবসা করছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি। জনস্বার্থে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।