ঢাকা, শুক্রবার ১২ অগাস্ট ২০২২, ২৮শে শ্রাবণ ১৪২৯

‌দিনাজপু‌রে শুরু হ‌লো কি‌শোর গোল্ডকাপ ফুটবল টুর্না‌মে‌ন্ট

ফখরুল হাসান পলাশ, দিনাজপুর : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৪ অগাস্ট ২০২২ ০৯:০৩:০০ অপরাহ্ন | দেশের খবর

"‌ক্রীড়াই শ‌ক্তি-ক্রীড়াই বল, মাদক ছে‌ড়ে খেল‌তে চল" এই শ্লোগান‌কে সাম‌নে রেখে দিনাজপু‌রের শেখপুরা রেলঘু‌ন্টি এলাকার এক‌টি মা‌ঠে কি‌শোর গোল্ডকাপ ফুটবল টুর্না‌মে‌ন্টের আ‌য়োজন করা হ‌য়ে‌ছে। বৃহস্প‌তিবার বিকা‌লে নানা নাতি ফুটবল একা‌ডেমীর আ‌য়োজ‌নে জেলা ফুটবল এ‌সো‌সি‌য়েশ‌নের সভাপ‌তি গোলাম নবী দুলাল প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত থে‌কে উক্ত টুর্না‌মে‌ন্টের উ‌দ্বোধন ক‌রেন। এসময় প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে তি‌নি ব‌লেন, এই কি‌শোর বয়‌সে খেলাধুলার চে‌য়ে পড়া‌শোনা‌কে বে‌শি গুরুত্ব দি‌তে হ‌বে। পাশাপা‌শি সমা‌জের জন্য তোমা‌দের অ‌নেক কিছু কর‌তে হ‌বে। বি‌শেষ ক‌রে মাদ‌কের বিরু‌দ্ধে শক্ত হা‌তে রু‌খে দাড়া‌তে হ‌বে। বক্তব্য শে‌ষে তি‌নি এই টুর্না‌মে‌ন্টের মঙ্গল কামনা ক‌রেন এবং সা‌র্বিক সহ‌যোগিতার আশ্বাস দেন। 

উ‌দ্বোধনী অনুষ্ঠা‌নে বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে আরো উপ‌স্থিত ছি‌লেন, প্রেসক্লা‌বের সহ-সাধারণ সম্পাদক রতন সিং, শেখপুরা মু‌ক্তি‌যোদ্ধা প‌রিবার কল্যান স‌মি‌তির সভাপতি ফ‌রিদ হো‌সেন, সা‌বেক সভাপ‌তি আব্দুল মান্নান প্রমূখ।

আ‌য়োজক আ‌রিফ জানান, কি‌শোর গোল্ডকাপ ফুটবল টুর্না‌মে‌ন্টে মোট ৮টি দল অংশগ্রহন কর‌ছে। বৃহস্প‌তিবার শুরু হওয়া টুর্না‌মেন্টির সে‌মিফাইনাল শেষ হ‌বে আগামী ১২ জুলাই তা‌রি‌খে। ত‌বে চুড়ান্ত খেলার তা‌রিখ প‌রে জানা‌নো হ‌বে।