ঢাকা, রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

আধিপত্যের জেরধরে কুষ্টিয়ায় শিক্ষকের হাত কর্তন

কুষ্টিয়া প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ৩১ মে ২০২২ ০৮:৩৫:০০ অপরাহ্ন | দেশের খবর

আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে কুষ্টিয়ায় একেরপর এক হত্যা, হত্যার উদ্দেশ্যে প্রতিপক্ষের উপর হামলা থামছেই না। সেই আধিপত্য বিস্তারকে কেন্দ্র আজ কুষ্টিয়ায় এক কলেজ শিক্ষকের শরীর থেকে হাত বিছিন্ন করলো সন্ত্রাসীরা।

আজ মঙ্গলবার (৩১/০৫/২২) দুপুরে কুষ্টিয়া সদর উপজেলার বংশীতলা নতুন ব্রীজের কাছে কুষ্টিয়া  কুমারখালী বাঁশগ্রাম আলাউদ্দিন আহম্মেদ ডিগ্রি কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক তোফাজ্জেল বিশ্বাস (৫২) নামের ঐ শিক্ষকের শরীর থেকে হাতের কব্জি বিছিন্ন করে দিয়েছে দুর্বৃত্তরা। তোয়াজ্জেল বিশ্বাস একই উপজেলার বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া এলাকার জালা বিশ্বাসের ছেলে।

স্থানীয় সূত্রে জানাগেছে, শালঘর বধুয়া নিজ গ্রাম থেকে কুষ্টিয়া শহরের দিকে আসার সময় বংশীতলা নতুন ব্রীজের নির্মাণাধীন রাস্তার কাজে ব্যবহৃত একটি গাড়ির পেছনে আগে থেকে ওতপেতে বসে থাকা একদল সন্ত্রাসী শিক্ষকের উপর অতর্কিত হামলা করে তার ডান হাতের কব্জি বিছিন্ন করে দেয়। এ সময় শিক্ষকের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠান। স্থানীয়রা অনেকেই জানান, শিক্ষক তোফাজ্জল বিশ্বাস গ্রাম্য আধিপত্য বিস্তারের একটি অংশের নেতৃত্ব দেন।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, বাঁশগ্রাম এলাকায় দুই গ্রুপের সংঘর্ষে বংশীতলা এলাকায় এই ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে৷