ঢাকা, রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

আপিল করে প্রার্থীতা ফিরে পেলেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনে তারেক শামস খান হিমু

গোপাল সরকার, নাগরপুর: | প্রকাশের সময় : বুধবার ১৩ ডিসেম্বর ২০২৩ ০৮:২১:০০ অপরাহ্ন | দেশের খবর

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনে স্বতন্ত্র প্রার্থী, টাঙ্গাইল জেলা আ.লীগে'র সহ-সভাপতি তারেক শামস খান হিমু আপিল করে মনোনয়ন ফিরে পেয়েছেন। নির্বাচন কমিশন ইসি'তে করা আপিলের শুনানি শেষে আজ বুধবার (১৩ ডিসেম্বর) দুপুরে রাজধানী ঢাকার আগারগাঁওয়ে নির্বাচন কমিশনে এই আপিল শুনানি হয় এবং এতে তারেক শামস খান হিমু মনোনয়ন ফিরে পায়।

 

এবিষয়ে তারেক শামস খান হিমু বলেন আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি, কিন্তু আমার কাছে এটা খুবি কষ্টের বিষয় যে আমি টাঙ্গাইল জেলা আ.লীগ এর সহ-সভাপতি হয়েও আমাকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে হচ্ছে। কারন জনতার দাবি আদায়ে ও (নাগরপুর-দেলদুয়ার) বাসীর চাওয়ায় আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। সামান্য একটি বিষয়ে আমার মনোনয়নটি বাতিল হয়েছিল, আপিলে পূনরায় মনোনয়ন ফিরে পেয়েছি এজন্য আমি নির্বাচন কমিশনকে অশেষ ধন্যবাদ জানাই, আশাকরি আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও সুন্দর ভাবে অনুষ্ঠিত হবে।

 

উল্লেখ্য; টাঙ্গাইলে গত রবিবার (৩ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে চারটি আসনের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়। এসময় টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের স্বতন্ত্র প্রার্থী, তারেক শামস খান হিমু'র মনোনয়নপত্র বাতিল বলে ঘোষণা করেন জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলাম।