ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

আলীকদমে বিজয় দিবস উপলক্ষে বিজিবির বিনামূল্যে চিকিৎসা সেবা ও শীতবস্ত্র বিতরণ ।

আলীকদম(বান্দরবান)প্রতিনিধি। | প্রকাশের সময় : শুক্রবার ১৬ ডিসেম্বর ২০২২ ০৮:২৫:০০ অপরাহ্ন | দেশের খবর

 

 
 
মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বান্দরবানের আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি)র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও বিনামূল্য চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
 
শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকাল ৩ ঘটিকার সময় আলীকদম ৫৭ বিজিবি ব্যাটলিয়ন ক্যাম্পে অসহায় দরিদ্র খেটে খাওয়া দিনমজুর মানুষদের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসা সেবা প্রদান করা হয়। 
 
এ সময় ৩৫০ জন গরিব ও দুঃস্থ শীর্তাতের মাঝে কম্বল এবং বিভিন্ন বয়সী ১৭৫ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা প্রদান ও ওষুধ বিতরণ করা হয়। 
 
এ কর্মসূচির উদ্বোধন করেন আলীকদম ৫৭ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক ও জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ শহিদুল ইসলাম পি,এস,সি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র  বিতরণ করেন।
 
এ সময় বিজিবি অধিনায়ক বলেন,দেশের সীমান্ত রক্ষা ছাড়াও জনসাধারণের যেকোনো সংকটময় পরিস্থিতিতে বিজিবি সবসময়ই মানবিক হিসেবে কাজ করেছে। এরই ধারাবাহিকতায় মহান বিজয় দিবস উপলক্ষে আলীকদমের অসহায় দরিদ্র খেটে-খাওয়া দিনমজুর মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়েছে। যাতে এই শীতে শীতার্তদের মাঝেও একটু উষ্ণতা ছড়িয়ে যায়। এছাড়াও গরিব অসহায় দরিদ্র রোগীদের মাঝে চিকিৎসাসেবা ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে। 
 
আলীকদম ব্যাটালিয়নের (৫৭বিজিবি'র) মেডিক্যাল টিম ১৭৫ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা চিকিৎসা সেবা ও ঔষধ  প্রদান করেন। এ সময় আলীকদম (৫৭ বিজিবি)  ব্যাটলিয়নের  বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।