ঢাকা, রবিবার ২২ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

উজানটিয়া ইউপির চেয়ারম্যান-মেম্বারদের দায়িত্বভার গ্রহন অনুষ্ঠান

এম দিদারুল করিম-পেকুয়া উপজেলা প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ৪ জানুয়ারী ২০২২ ০৫:০৬:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

কক্সবাজারের পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বাদের দায়িত্বভার গ্রহন ও প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে এর আগে সকালে খতমে কোরআন ও দোয়া মাহফিল করা হয়।
মঙ্গলবার (৪ জানুয়ারী) সকাল ১০ টায় ইউপি কার্যালয় হল রুমে নবনির্বাচিত চেয়ারম্যান এম.তোফাজ্জল করিমের সভাপতিত্বে ও ইউপি সদস্য ওসমান গনির সঞ্চালনায় ওই প্রথম সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান আজিজুল হক।
উদ্বোধক ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পূর্বিতা চাকমা। সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম চৌধুরীর পক্ষে এদিন পরিষদের সচিব মোজাহেরুল ইসলাম নতুন চেয়ারম্যান তোফাজ্জল করিমকে দায়িত্বভার বুঝিয়ে দেন।
এসময় ইউপির নির্বাচিত সকল সদস্য, রাজনৈতিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ইউপি সদস্যের মধ্যে বক্তব্য দেন সাইফুল ইসলাম, মো.শরীফ ও আছিয়া বেগম।
নবনির্বাচিত চেয়ারম্যান তোফাজ্জল করিম বলেন, আগামি ৫ বছরের জন্য যে গুরু দায়িত্ব দিয়েছেন, সকলের সহযোগিতায় আমরা তা বাস্তবায়ন করতে চাই। কে আমাকে ভোট দিল আর দিলনা সেটা বিবেচ্য নয়। উজানটিয়ার সকল জনতা আমার, আমি সবার। অর্পিত দায়িত্ব নিয়ে আপনাদের সেবক হিসেবে কাজ করতে চাই । আজ থেকে জাতীয় সনদ বিনামুল্যে সরবরাহ দেয়া হবে। উজানটিয়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তর করতে সকলের সহযোগিতা কামনা করছি।