ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

এমপি-মন্ত্রী হওয়ার জন্য দল গঠন করি নাই---- কাদের সিদ্দিকী

হাসান সিকদার, টাঙ্গাইল | প্রকাশের সময় : মঙ্গলবার ৩১ জানুয়ারী ২০২৩ ০৯:০৩:০০ অপরাহ্ন | দেশের খবর

 

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী (বীরউত্তম) বলেছেন, এমপি-মন্ত্রী হওয়ার জন্য বা ক্ষমতার জন্য আমি দল গঠন করি নাই। আমি দল গঠন করেছি, সেবা আর মানুষকে পাহাড়া দেওয়ার জন্য। 

মঙ্গলবার বিকেলে টাঙ্গাইল শহরের সোনার বাংলা কমিনিটি সেন্টারে কৃষক শ্রমিক জনতা লীগের জেলা কার্যালয়ে কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বীরউত্তম এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, আওয়ামী লীগের সঙ্গে আমার অনেক দুরত্ব রয়েছে। আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। এখন লুটপাটের সময় চলছে। সেইজন্য হয়তো অনেকে মনে করতে পারে আমাদের উদ্দেশ্য নির্বাচন করা, সরকারে যাওয়া, এমন রাজনীতি আমি করি না। আওয়ামী লীগ সত্যি মস্তবড় দল ,বঙ্গবন্ধুকে গ্রাস করে আওয়ামী লীগ সুফল পাচ্ছে। ততদিনই তারা সুফল পাবে, যতদিন না পর্যন্ত আমরা আওয়ামী লীগের চাইতে সুসংগঠিত হতে পারবো।

টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হালিম লাল’র সভাপতিত্বে সভায় কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক, সহ-সভাপতি আমিনুল ইসলাম তারেক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ হেল বীর প্রতীক, সদস্য নাসরিন সিদ্দিকী, শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, এটি এম সালেহ উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। এ সময় জেলা, উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।