ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

চরপাতায় সন্ত্রাসী 'মিরাজ' এক আতঙ্কের নাম - সংবাদ সম্মেলনে মুফতি সোহেল

মোঃওয়াহিদুর রহমান মুরাদ, করেসপন্ডেন্ট : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৯ জুন ২০২২ ০১:০৪:০০ অপরাহ্ন | দেশের খবর
রায়পুর উপজেলার চরপাতা ইউনিয়নের পশ্চিম চরপাতা গ্রামের মুফতি হাবিবুল্লাহ সোহাইল বৃহস্পতিবার শহরের  একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের আয়োজন করেন জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে সকাল ১০টায়। সংবাদ সম্মেলনে বাড়ির পাশবর্তী একই বাড়ির মিরাজ ও তার বাহিনীর অত্যাচার, নির্যাতন, হামলা - মামলা, ভাংচুর সহ নানান অভিযোগ তুলেন। তিনি আরো জানান, মিরাজের বিরুদ্ধে বিভিন্ন ঘটনায় ২০টি মামলা ও ৩৫ বার হামলা করেছে। এছাড়াও বাড়িতে বসবাস করতে হলে ৫লাখ টাকা চাঁদা দেয়ার হুমকি প্রদান করে।
 
মিরাজ এর বিরুদ্ধে মুফতি সোহাইল এর মা শাহানারা বেগম বলেন, মিরাজ আওয়ামীলীগ নেতা পরিচয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করছে। এলাকায় প্রভাব কাটিয়ে আমদের জমিজমা, জীবন হুমকির মুখে গত ৪/৫ বছর যাবৎ করেই চলছে। বিভিন্ন করা সময় তার মামলা গুলো প্রত্যাহারের জন্য হুমকি ও প্রাননাশের হুমকি সহ ভয়ভীতি চালিয়ে যাচ্ছে। 
 
তবে সংবাদ সম্মেলনে মুফতি সোহাইল এর করা অভিযোগের বিষয়ে মিরাজুল ইসলাম মিরাজ অস্বীকার করে বলেন, আমি কোন সন্ত্রাসী না, আমার কোন বাহিনী নেই। আদালতে মামলা চলমান আছে।সেখানেই রায় হবে জমিজমা বিষয়ের।  
 
রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া বলেন, মুফতি সোহাইল এবং মিরাজদের ঝামেলা অনেক দিনের। আদালতে মামলা চলমান থাকায় এই বিষয়ে বক্তব্য দেয়া যাবে না।