ঢাকা, শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

ঝিনাইদহে গৃহবধূকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২ জুন ২০২২ ১১:৪৪:০০ পূর্বাহ্ন | দেশের খবর

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলায় তসলিমা খাতুন (৩৫) নামে তিন সন্তানের মাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১ জুন) রাত ৯টার দিকে উপজেলার দোড়া ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মাঠ থেকে পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে।

তসলিমা ওই গ্রামের ইজিবাইক চালক আলম মন্ডলের স্ত্রী।

পুলিশ জানায়, বুধবার রাত ৯ টার দিকে ওই গ্রামের ইজিবাইক চালক আলম মণ্ডলের স্ত্রী তসলিমা খাতুন মোবাইলে কথা বলতে বাড়ির বাইরে যায়। পরে আর বাড়িতে ফিরে আসেনি। রাতে খোঁজাখুঁজির এক পর্যায়ের বাড়ির পাশের মাঠে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্বজনরা। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়। নিহতের মুখ ও মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তবে কে বা কারা তাকে কি কারণে হত্যা করেছে তা জানাতে পারেনি পুলিশ।

প্রতিবেশী মিজানুরের হজরতের সঙ্গে তাদের বেশ কয়েকদিন যাবত বিরোধ চলে আসছিল। তারাই এ ঘটনা ঘটাতে পারে বলে অভিযোগ স্বজনদের। এ ঘটনার সঙ্গে জড়িতদের শাস্তির দাবি করেছেন তারা।

কোটচাঁদপুর থানার ওসি মঈন উদ্দিন জানান, বুধবার রাত ৯টার দিকে খবর পাই লক্ষীপুর মাঠে এক নারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পৌঁছাই। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে আসবেন। তবে কী কারণে ওই গৃহবধূকে হত্যা করা হয়েছে তা এখনও জানা যায়নি।