ঢাকা, রবিবার ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১

টাঙ্গাইলে বালুরঘাটে ট্রাক কেড় নিল কিশোর হেলপারের প্রাণ

হাসান সিকদার, টাঙ্গাইল | প্রকাশের সময় : শুক্রবার ৮ এপ্রিল ২০২২ ০২:২৩:০০ অপরাহ্ন | দেশের খবর
 
 
টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদী থেকে উত্তোলন করা বালু নম্বরবিহীন হাইড্রোলিক ড্রাম ট্রাকে ভর্তি করতে গিয়ে ট্রাকের চাকার নিচে পড়ে আল-আমিন (১৭) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুরে বঙ্গবন্ধু সেতু পূর্ব-ভূঞাপুর সড়কের উপজেলার নিকরাইল সিরাজকান্দি বাজারের নূহু মেম্বারের বালুঘাটে এ ঘটনা ঘটে।
নিহত আল-আমিন উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের জিগাতলা গ্রামের রহিজ উদ্দিনের ছেলে। সে ওই হাইড্রোলিক ড্রাম ট্রাকের হেলপার হিসেবে কর্মরত ছিলেন।
স্থানীয়রা জানান, নূহু মেম্বারের বালুঘাটে দুপুরে বালু ভর্তি করা হচ্ছিল। বালু ভর্তি শেষে ট্রাকটি পিছন দিকে ঘুরাতে গেলে পেছনে থাকা হেলপার আল-আমিন ওই ট্রাকের চাকার নিচে পড়ে। এতে ঘটনাস্থলে তিনি মারা যায়।
এ ব্যাপারে ভূঞাপুর থানা এস.আই মাহমুদুল হাসান জানান, বালুঘাটে ট্রাক চাপায় নিহতের সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আল-আমিনের মরদেহ উদ্ধার করে থানা নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে।
তিনি জানান, নিহতের ঘটনায় ঘাতক ট্রাক চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক ও ট্রাকটি জব্দ করা যায়নি। এ ঘটনায় নিহত পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।